আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল চালকের

এম.এম. জাহিদ হাসান হৃদয় আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বারখাইন মাজার গেইট এলাকায় পিকআপ-সিএনজির মুখোমুখি সংঘর্ষে ফের প্রাণ গেলে জসিম উদ্দিন (৩৫) নামের এক সিএনজি অটোরিকশা চালকের। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন জন।

শুক্রবার (৬ নভেম্বর) বেলা ১১টার দিকে আনোয়ারা বাঁশখালী পিএবি সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত সিএনজি অটোরিকশা চালক মোহাম্মদ জসিম আনোয়ারা উপজেলার জুঁইদন্ডী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মৃত মাওলানা নুর আহমদের ছেলে বলে নিশ্চিত করেছে পুলিশ। এ ঘটনায় আহত অন্যান্যরা হলেন, আহমদ উল্লাহ (১২), ছাহাদ (২০), আরমান (১৪)।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ জানায়,শুক্রবার সকালে পিএবি সড়কের মাজার গেইট সংলগ্ন এলাকায় একটি মালবাহী পিকআপ ভ্যানের সঙ্গে যাত্রীবাহী সিএনজির অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় নিহত হয় একজন,আহত হয় ৩ জন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিএনজি ড্রাইভার জসিমকে মৃত ঘোষনা করে। পরে আহতদের উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়।

উল্লেখ্য যে,গত ২৯ শে অক্টোবর (বৃহস্পতিবার) উপজেলার কালাবিবির দিঘি মোড়ে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে হানিফ (৬৬) নামের এক সিএনজি অটোরিকশা চালক নিহত হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে চেয়ারম্যান প্রার্থী জালালের মোটরসাইকেল শোডাউন

  লালপুর(নাটোর) প্রতিনিধিঃ নাটোরের লালপুরে তিন শতাধিক মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা ও গণসংযোগ করেছে দুড়দুড়িয়া ইউনিয়নের …

error: Content is protected !!