কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের নরসিংদীর পাঁচদোনা শাখার উদ্বোধন

হৃদয় এসন সরকার,নরসিংদী: কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড নরসিংদী পাচদোনায় যাত্রা শুরু করেছে।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) পাঁচদোনাস্থ আমজাদ টাওয়ার এর ২য় তলায় এ শাখার উদ্বোধন করা হয়৷ জুম প্লাটফর্মের মাধ্যমে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশ এর ইন্সপেক্টর জেনারেল ও কমিউনিটি ব্যাংকের চেয়ারম্যান ড. বেনজীর আহমেদ।

এসময় জুম প্লাটফর্মের মাধ্যমে নরসিংদীর পাঁচদোনাসহ কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৭টি শাখার ডিজিটালি উদ্বোধন ফলক উন্মোচন ও কেক কেটে শাখাগুলোর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

দেশের অন্যতম বাণিজ্য নগরী ও অর্থনীতির অন্যতম কেন্দ্রভূমি নরসিংদী। এ অঞ্চলটি ব্যবসা কেন্দ্রীক কপোরেট, এসএমই ও বৈদেশিক বাণিজ্যের জন্য গুরুত্বপূর্ণ। দেশের ব্যবসা বাণিজ্যের অন্যতম কেন্দ্র এই নরসিংদীতে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পাঁচদোনা শাখাটি অত্র জেলার ব্যবসায়িক লেনদেনকে আরো সহজ করতে কাঙ্খিত গ্রাহক বান্ধৰ বিভিন্ন সেবা নিয়ে হাজির হয়েছে।

 

নরসিংদীর উন্নয়নের অগ্রযাত্রায় কমিউনিটি ব্যাংক তার পরিসেবা প্রদানের মাধ্যমে দেশের ক্রমবর্ধমান উন্নয়নের অংশীদার হয়ে উঠবে।

অনুষ্ঠানে জুম প্লাটফর্মের মাধ্যমে পাঁচদোনা শাখা থেকে যুক্ত ছিলেন নরসিংদী পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম-বার, পিপিএম। অনুষ্ঠানে কমিউনিটি ব্যাংক পাঁচদোনা শাখা ম্যানেজার, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি এবং নরসিংদী জেলার বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নওগাঁয় সবজি বাজারগুলিতে অস্থিরতা, বিপাকে সাধারণ মানুষ

নওগাঁর বদলগাছিতে সবজি বাজার লাগামহীন হয়ে পড়েচে, এতে বিপাকে পড়েছে নিম্ন মধ্য আয়ের সাধারণ মানুষ। …

error: Content is protected !!