মণিরামপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪ ব্যবসায়ীর জরিমানা

আবদুল্লাহ আল মামুন, যশোর জেলা প্রতিনিধিঃ

যশোরের মণিরামপুরে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান।

বৃহষ্পতিবার দুপুর ১২ টায় উপজেলা চিনাটোলা বাজারে এ অভিযান পরিচালিত হয়।

এসময় উপস্থিত ছিলেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা রিপন কুমার ঘোষ, ক্ষেত্র সহকারী অসিত বরণ মিস্ত্রী, আইনশৃংখলা বাহিনীর একটি দল, নির্বাহী অফিসার মহোদয়ের নাজির সাইফুল ইসলামসহ অন্যান্য কর্মচারীবৃন্দ।

মৎস্য সুরক্ষা ও সংরক্ষন আইন-১৯৫০ ধারা এর ৪ক ও ৫ অনুযায়ী চিনাটোলা বাজারে অবৈধ কারেন্ট জাল, অনুমোদিত কাপড় সংরক্ষন ও ভেজাল মুড়ি বিক্রয় করার জন্য ৪ ব্যবসায়ীকে ২৫ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।

এ সময়ে অবৈধ কারেন্ট জাল বিক্রয় ও দোকানে বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষন করে রাখার জন্য ব্যবসায়ী সূকুমার দে-কে ৩ হাজার টাকা, গোপাল কুন্ডুকে ১ হাজার টাকা, অনুমোদিত কাপড় রাখার দায়ে ব্যবসায়ী ফারুক হোসেনকে ১ হাজার টাকা এবং টিনাটোলা বাজার সংলগ্ন আগোরহাটি গ্রামের তিন পতাকা ভেজাল মুড়ি তৈরী ও বিক্রয় করার দায়ে মুড়ি ব্যবসায়ী শফিকুল ইসলামকে ২০ হাজার টাকা জরিমান করে ভ্রাম্যমাণ আদালত। এ সময়ে উদ্ধার করা প্রায় ৫ হাজার মিটার কারেন্ট অবৈধ কারেন্ট জাল আগুনে পুড়িয়ে দেয়া হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নেত্রকোনায় র‌্যাবের হাতে অস্ত্র ও মাদক ব্যবসায়ী আটক

  পলাশ সাহা, নেত্রকোনা ( দূর্গাপুর) প্রতিনিধিঃ নেত্রকোনা জেলার দুর্গাপুরে অস্ত্র ও মাদকসহ মো. সোহেল …

error: Content is protected !!