নেত্রকোনার দুর্গাপুরে প্রধান শিক্ষকের সাময়িক বরখাস্তের প্রতিবাদে মানববন্ধন

পলাশ সাহা, নেত্রকোনা ( দূর্গাপুর) প্রতিনিধিঃ

নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার ঝানজাইল উচ্চ বিদ্যালয়ের সভাপতি কমর উদ্দিন খান জুয়েল কতৃক মিথ্যাচার, সেচ্ছাচারী,ক্ষমতার অপব্যবহার ওমিথ্যা প্রতারণার মাধ্যমে প্রধান শিক্ষক এয়াকুব আলী নওয়াবকে সাময়িক বরখাস্তের প্রতিবাদে আজ বুধবার মানববন্ধন করেছে প্রতিষ্ঠানের সকল শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী।

আজ সকাল সাড়ে ১১ টার দিকে ঝানজাইল বাজার মহাসড়কে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে অংশ নেন ঐ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা, অভিভাবক ও এলাকার সর্বস্তরের জনগণ।

এ সময় মানববন্ধন বক্তব্য রাখেন, চাঁন মিয়া তালুকদার চানু,কৃষ্ণ পাল,মোঃ হারুণ মিয়া, মোঃআজিম উদ্দিন ,মজিবুর রহমান খান এবং শিক্ষার্থী মীম,সূচী,তোয়া,ফাহাদ,আচল প্রমূখ।

বক্তারা বলেন,ঐপ্রতিষ্ঠানের একটি কুচত্রুিমহল প্রধান শিক্ষককে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন  কারার জন্য দীর্ঘদিন ধরে একের পর এক চেষ্টা চালিয়ে আসছে।তারই চেষ্টার অংশ হিসেবে বিনা কারণে প্রধান শিক্ষককে সাময়িক বরখাস্ত করেছে এসএমসি কমিটি।অচিরেই এই অনিয়মের প্রতিকার এবং ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত বরখাস্তের প্রতিবাদ জানান।

শিক্ষার্থীরা বলেন, স্যার কে আমরা চিনি উনার মতো ভালো শিক্ষক এমন কাজ কখনোই করতে পারে না,যিনি সব সময় অন্যায়,অসঙ্গতির বিরুদ্ধে কথা বলেন,অন্যায়কে কখোনই আপোষ করেন নাই তার   বিরুদ্ধে এমন ষড়যন্ত্র করা হয়েছে, আমরা এই সকল  ষড়যন্ত্রের তীব্র প্রতিবাদ ওনিন্দা জানাই।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে ব্যাংক এশিয়ার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সজিবুল ইসলাম হৃদয়, নাটোর প্রতিনিধিঃ নাটোরের লালপুরে ব্যাংক এশিয়ার ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। …

error: Content is protected !!