রাজবাড়ীতে এইচএসসি’তে গড় পাসের দাবিতে মানববন্ধন

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীতে জে,এস,সি ও এস,এস,সি পরীক্ষার ফলাফলে গড়ের ভিত্তিতে এইচ.এস.সি এর ফলাফল প্রকাশের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে টেষ্ট পরীক্ষায় উর্ত্তীন না হতে পারা শিক্ষার্থীরা।

বুধবার সকালে রাজবাড়ী সরকারী কলেজের সাধারন শিক্ষার্থী ব্যনারে প্রেস ক্লাবের সামনে সড়কে ওই মানববন্ধন কর্মসুচী পালিত হয়। মানববন্ধন কর্মসুচীতে শিক্ষার্থী সানাউল মোঃ পারভেজ, সাফিন আহম্মেদ জয়, আবু সাইদ, সাদমান হাফিজ, সিজানুর রহমান শুভসহ অন্যন্য শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পরে রাজবাড়ীর জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন শিক্ষার্থীরা।

স্মারকলিপিতে তারা বলেন, রাজবাড়ী সরকারী কলেজের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী যাদের ২০২০ সালে এইচ.এস.সি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তুু করোনা মহামারির কারনে এইচ.এস.সি পরীক্ষা অনুষ্ঠিত হয়নি। গত ০৭/১০/২০২০ ইং তারিখে শিক্ষা মন্ত্রনালয়ের সভার সিদ্ধান্ত অনুযায়ী ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের জে,এস,সি ও এস,এস,সি পরীক্ষার ফলাফলে গড়ের ভিত্তিতে এইচ.এস.সি এর ফলাফল প্রকাশিত হবে।

 

রাজবাড়ী সরকারী কলেজের কিছু শিক্ষার্থী অসুস্থতা ও অন্যন্য কারনে টেষ্ট পরীক্ষায় উর্ত্তীন হতে না পারায় ফরম পুরন করা সম্ভব হয়নি। যে কারনে নতুন নিয়ম অনুযায়ী এসব শিক্ষার্থীদের জে,এস,সি ও এস,এস,সি পরীক্ষার ফলাফলে গড়ের ভিত্তিতে এইচ.এস.সি এর ফলাফলের জোর দাবী জানান তারা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শেষ হলো আরসিবিসির ভার্চুয়াল মেগা ইভেন্ট

  স্টাফ রিপোর্টারঃ প্রতিষ্ঠার পর থেকেই পড়াশোনার পাশাপাশি রাজশাহী কলেজের ছাত্রছাত্রীদের দক্ষতা উন্নয়নে কাজ করে …

error: Content is protected !!