গাজীপুরে ব‍্যাটারি চালিত অটোরিকশা অবৈধ ঘোষনার প্রতিবাদে বিক্ষোভ

মোঃ মুকুল হোসেন, গাজীপুর জেলা প্রতিনিধিঃ সিটি কপোরেশন কতৃক অটোরিকশা উচ্ছেদ অভিযানের প্রতিবাদে বাংলাদেশ শ্রমীক অধিকার পরিষদ আজকে ঢাকা শাহবাগ প্রেস ক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ করে।

উক্তকর্মসূচিতে উপস্থিত ছিলেন ডাকসুর সদ‍্য সাবেক ভিপি মোঃ নুরুল হক নুর আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ শ্রমিক অধিকার পরিষদের আহবায়ক মোঃ আব্দুর রহমান।কেন্দ্রিয় আহবায়ক মোঃ আরমান হোসেন,মোঃআরিফ হোসেন ও মোঃ রিয়াজ উদ্দিন অনিক প্রমূখ।

ভিপি বলেন রাজনৈতিক দলের ধান্দাবাজ নেতারা ও প্রশাসনের কিছু অসাধু কর্মকর্তা দের যোগসাজসে মেহনতি শ্রমিকদের রক্ত চুষে চাদাবাজি করা হচ্ছে।

তিনি শ্রমিক ভাইদের কে বলেন, আপনারা নগর ভবনের সামনে অবস্থান নিয়ে মেয়রের কাছে আপনাদের দাবি পেশ করবেন।

আরমান হোসেন বলেন, মহান স্বাধীনতার ৫০ বছর অতিক্রম করলেও মানুষকে রিক্সা চালিয়ে বাচতে সে বাচার অধিকার নাই। তাহলে এই নিপীরিত নির্যতিত মানুষ গুলো যাবে কোথায় সরকারের উন্নয়ন কার সার্থ্যে।

রিক্সাচালক মোঃ জয়নাল আবেদিন জানান যখন এই রিক্সার পার্টস গুলো ইনপোর্ট করে তখন আপনার এটা বন্ধ করেন নাই,আর আমারা দিন মজুরেরা কিস্তিতে টাকা তুলে অটোরিকশা কিনেছি।এখন বলছেন অটোরিকশা অবৈধ তাহলে আমরা এখন কি করে খাবো।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রামগড়ে আয়োজিত হল রাত্রিকালীনশটপিচ ক্রিক্রেট টুর্নামেন্ট

  মুহাম্মদ রায়হান আদনান,রামগড়,খাগড়াছড়িঃখাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার রামগড় গণিয়াতুল উলুম আলিম মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয় …

error: Content is protected !!