মানিকগঞ্জ

মানিকগঞ্জ শহরে ফিল্মি স্টাইলে দিন দুপুরে ডাকাতি

মানিকগঞ্জ শহরের স্বর্ণকার পট্টির নাগ জুয়েলার্সে ফিল্মি স্টাইলে প্রকাশ্যে অস্ত্র দেখিয়ে কয়েকশ ভরি স্বর্ণালংকার ডাকাতির ঘটনা ঘটেছে। যাওয়ার সময় অস্ত্রধারী মুখোশ পরা ডাকাতরা  ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে গাড়িতে করে পালিয়ে যায়।

নাগ জুয়েলার্সের মালিক চন্দ নাগ জানিয়েছেন, তাঁর উপস্থিতিতে গতকাল বুধবার সন্ধ্যা ৭টার দিকে এই ডাকাতির ঘটনা ঘটে। চন্দ নাগ জানান, আনুমানিক ৭টার দিকে তাঁর দোকানে প্রথমে দুই নারী ক্রেতা প্রবেশ করেন। এর পর পরই ডিবি পুলিশের পরিচয় দিয়ে সাত-আটজন অস্ত্রধারী প্যান্ট শার্ট পরা যুবক তাঁর দোকানে অতর্কিতভাবে ঢুকে। এ সময়  তারা এক কর্মচারীকে মারধোর করে একে একে দোকানের ভেতর ঢুকে তাদের কাছে থাকা ব্যাগের মধ্যে স্বর্ণালংকার দিতে বলে।
সিসি টিভির ক্যামেরায় দেখা গেছে, ওই সশস্ত্র যুবকরা ফিল্মি স্টাইলে রিভলবার উচিয়ে দোকানে প্রবেশ করে। তাদের বেশির ভাগের মুখ ঢাকা ছিলো। একের পর এক দোকানের সব স্বর্ণালংকার লুট করে তাদের ব্যাগে ঢুকায়। এ সময় আশপাশের দোকানদাররা এই ডাকাতির ঘটনা দেখেছেন। তবে  অস্ত্রের ভয়ে কেউই এগিয়ে আসতে সাহস পাননি।
এ ছাড়া জেলা শহরের সব দোকানপাট মুহূর্তের মধ্যে বন্ধ হয়ে যায়। দোকানদারদের মধ্যে আতঙ্ক বিরাজ করতে থাকে। মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান সাংবাদিকদের জানিয়েছেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।ডাকাতির ঘটনাকে পরিকল্পিত ডাকাতি বলে মন্তব্য করেছেন  নাগ জুয়েলার্সের মালিকের বড় ভাই চন্দন নাগ ।
ডাকাতির ঘটনার প্রত্যক্ষদর্শী মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম আপেল জানান, তিনি দেখেছেন কটি ট্যাক্সিতে এবং একটি প্রাইভেটকার এ করে ওই অস্ত্রধারী যুবকরা স্বর্ণালংকার লুট করে গাড়িতে উঠে পালিয়ে যায়।
ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় সাটুরিয়ায় পুলিশ ও ডাকাতদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে।  ডাকাতদের ছোড়া গুলিতে আহত হয়েছেন ৪ জন পুলিশ সদস্য। এ ঘটনায় এক ডাকাত এবং ডাকাতিকালে ব্যবহৃত গাড়ি আটক করেছে পুলিশ।
ডাকাতদল গোলড়া-সাটুরিয়া সড়ক হয়ে পালানোর চেষ্টা করলে সাটুরিয়া বাসস্ট্যান্ড এলাকায় ব্যারিকেড দেয়।  পুলিশ এবং ডাকাতদের মধ্যে গোলাগোলি হয়। এতে ৪ পুলিশ আহত হয়। ডাকাতদের ধরার জন্য পুলিশ সুপার মাহ্ফুজুর রহমানের নেতৃত্বে সাটুরিয়া এবং এর আশেপাশের এলাকায় অভিযান চলছে।।।

ডাকাতির সম্পূর্ন ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

আরো পড়ুন : পদ্মায় হারিয়ে যাচ্ছে মানিকগঞ্জ।
আবিদ হাসান আবিদ (মানিকগঞ্জ প্রতিনিধি)।
নিউজ ঢাকা ২৪ ডটকম
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়ায় গড়তে চান পাঁকা: নৌকার মনোনয়ন প্রত্যাশী নয়েজ

নাটোরের বাগাতিপাড়ার পাঁকা ইউনিয়ন পরিষদের নির্বাচন ঘিরে বেড়েছে সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ। এদের মধ্যে পাঁকা ইউপি …

18 comments

  1. optimal article, i love it

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!