নরসিংদীতে ৬ অটোরিকশাসহ আটক তিন ছিনতাইকারী

 

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে চুরি যাওয়া ৬টি ব্যাটারি চালিত অটোরিকশাসহ আন্ত:জেলা ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে আটক করেছে ডিবি। দুইদিন গতকাল রবিবার ও আজ সোমবার অভিযান চালিয়ে তাদের আটক করে জেলা গোয়েন্দা ডিবি পুলিশ। এসময় আরো উদ্ধার করা হয় ৬টি ব্যাটারিসহ ৮টি চার্জার।

গ্রেপ্তারকৃতরা- নরসিংদীর মনোহরদীর দীঘাকান্দীর মৃত. রমিজ উদ্দিনের ছেলে জাহাঙ্গীর আলম(৫৫) শিবপুর বারৈগাও এর মৃত জজ মিয়ার ছেলে তারেক মিয়া (২২), ও সুনামগঞ্জের তাহিরপুর পাতাঘাটের মৃত সেলিম মিয়ার ছেলে বাছির মিয়া(২৩)। সোমবার (২ নভেম্বর) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক ও জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক রূপন কুমার সরকার।

পুলিশ পরিদর্শক রূপন কুমার সরকার জানান, গতকাল রবিবার জাকির হোসেন নামে এক ব্যক্তি পুলিশ সুপারের কার্যালয়ে এসে মৌখিক অভিযোগ করেন যে, তিনি একটি অটোরিকশা বাছির মিয়া নামে এক লোককে ভাড়ায় দেয় এবং কিছুদিন চালানোর পর গত মাসের ২৮ তারিখ থেকে অটোরিকশাসহ বাছিরকে পাওয়া যাচ্ছে না। তার এই অভিযোগের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক মাহমুদুল হাসান মারুফ ও মাহমুদুল হাসান গতকাল রাত ১০টার দিকে বাদীসহ অভিযান পরিচালনা করে শিবপুর মডেল থানাধীন সিএনবি বাজার থেকে বাছির মিয়াকে আটক করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে আজ ভোরে মনোহরদী থানাধীন নারান্দি এলাকা হতে চোরাই যাওয়া ৬ টি অটোরিকশা, ৬ টি ব্যাটারী ও ৮ টি চার্জার উদ্ধারসহ তারেক ও জাহাঙ্গীর নামে আরো ২জনকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত আসামীরা অভিনব প্রক্রিয়ায় কখনো চালক সেজে বিশ্বাস স্থাপন করে প্রতারণা করে, কখনো ড্রাইভারকে অজ্ঞান করে, কখনো ড্রাইভারকে মারপিট করে অটোরিকশা চুরি/ছিনতাই করে থাকে। তারা নরসিংদীসহ পার্শ্ববর্তী জেলা হতে অটোরিকশা চুরি করে রং পরিবর্তন করে বিক্রি করে আসছে। এই ঘটনায় নরসিংদী মডেল থানায় মামলা দায়ের কার হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নেত্রকোনায় র‌্যাবের হাতে অস্ত্র ও মাদক ব্যবসায়ী আটক

  পলাশ সাহা, নেত্রকোনা ( দূর্গাপুর) প্রতিনিধিঃ নেত্রকোনা জেলার দুর্গাপুরে অস্ত্র ও মাদকসহ মো. সোহেল …

error: Content is protected !!