মহানবীর অবমাননার প্রতিবাদে খুলনার দাকোপে বিক্ষোভ মিছিল

 

মোঃ আশরাফুল ইসলাম খুলনা সদর প্রতিনিধিঃ

ফ্রান্স সরকারের রাষ্ট্রিয় পৃষ্টপোষকতায় মহানবী হযরত মুহাম্মদ (সঃ) এর ব্যঙ্গ চিত্র প্রদর্শনীর প্রতিবাদে দাকোপ উপজেলা ইমাম পরিষদের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (২ নভেম্বর) বিকাল ৩টায় উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদ চত্বরে উপজেলা ইমাম পরিষদের সভাপতি অধ্যক্ষ মাওঃ অজিহুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা সাইখুল ইসলাম বিন হাসানের পরিচালনায় মিছিল পুর্বক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে পরিষদের নেতৃবৃন্দ বলেন ফ্রান্স সরকার রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী (সঃ) এর ব্যঙ্গ চিত্র প্রদর্শন করে করে বিশ্ব মুসলিম উম্মাহর কলিজায় আগুন জ্বালিয়ে দিয়েছে। বিশ্বে মুসলিম তাদের শরীরে এক ফোটা রক্ত থাকতে বিশ্বনবীর অবমাননা সহ্য করবে না।

নেতৃবৃন্দ ফ্রান্স সরকারকে তার ভুলের জন্য বিশ্ব মুসলমানের নিকট প্রকাশ্যে ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়ে বলেন অন্যথায় মুসলমানেরা ফ্রান্সের সকল পণ্য বয়কট করবে। নেতৃবৃন্দ বাংলাদেশ সরকারের কে রাষ্ট্রীয়ভাবে নিন্দা জানানোর আহ্বান ও জানান।

সমাবেশে বক্তৃতা করেন উপজেলা ইমাম পরিষদের সহসভাপতি মুফতী শফিউল্লাহ, মুফতী আহসান হাবীব, সহসাধারণ সম্পাদক মাওলানা তাবারক হুসাইন, মুফতী মুস্তাফিজুর রহমান, মুফতী ইকরামুল ইসলাম, মুফতী ইকবল হুসাইন, মাওলানা, আব্দুল্লাহ আল নোমান প্রমুখ।

 

সমাবেশে দাকোপের ৯ টি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন এলাকা হতে হাজার হাজার মানুষ মিছিল সহকারে যোগদান করে।
সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল উপজেলা সদর চালনা পৌরসভার প্রধান প্রধান প্রদক্ষিন করে ডাকবাংলা চত্বরে এসে দোয়া ও মোনাজাতের মাধ্যমে শেষ হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কোটচাঁদপুরে ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ অনুষ্ঠিত

  ঝিনাইদহ প্রতিনিধিঃঝিনাইদহের কোটচাঁদপুরে ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা অনুষ্ঠিত হয়েছে। …

error: Content is protected !!