রাজাপুরে তারিকুলের উদ্যোগে ফিরোজা আমুর মৃত্যুবার্ষিকী পালিত

মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগ’র অন্যতম উপদেষ্টা,শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি,১৪ দলের মুখপাত্র ও সমন্বয়ক আমির হোসেন আমু’র (এমপি’র) সহধর্মিণী বেগম ফিরোজা আমুর ১৩তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে ঝালকাঠির রাজাপুর উপজেলা মঠবাড়ি ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ তারিকুল ইসলাম তারেকের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২ নভেম্বর সোমবার বিকেল ৪টায় মঠবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগ প্রধান কার্যালয়, সাউদপুর ব্রিজ সংলগ্ন আয়োজিত এ আয়োজনে সভাপতিত্ব করেন মঠবাড়ি ইউনিয়ন আ’লীগের সভাপতি জালাল আহম্মমেদ ।

 

দোয়া অনুষ্ঠানে মরহুম ফিরোজা আমুর জীবনের বিভিন্ন দিক নিয়ে স্মৃতিচারণ করেন ও আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আ’লীগের যুগ্নসাধারন সম্পাদক ও শেখেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন সুরুজ, জেলা আ’লীগের সহ সভাপতি সঞ্জীব কুমার বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. এ.এইচ.এম খায়রুল আলম সরফরাজ, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন, সহ-সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ডেজলিং তালুকদার ।

 

মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইউসুফ সিকদার, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক রিয়াজ মাতুব্বার, যুবলীগের সাংগঠনিক সম্পাদক জামাল মৃধা, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাহমুদ হাসান ও আওয়ামী লীগ, যুবলীগ ,ছাত্রলীগ, শ্রমিক লীগ,  সেচ্ছাসেবক লীগের নেতাকর্মী সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহণ করেন। দোয়া মোনাজাত অনুষ্ঠানে মহীয়সী রমনী ফিরোজা আমুর আত্মার শান্তির জন্য প্রার্থনা করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ফুলপুরে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় উদ্যোগ গ্রহণ

এস,এম,শামীম(ফুলপুর)ময়মনসিংহ প্রতিনিধিঃ- প্রাণঘাতী নোবেল করোনাভাইরাস এর দ্বিতীয় ঢেউ মোকাবেলা করার লক্ষ্যে সরকারের সচেতন মূলক উদ্যোগের …

error: Content is protected !!