রিজেন্ট এয়ারওয়েজ

রিজেন্ট এয়ারওয়েজ এ ৫০% পর্যন্ত মূল্য ছাড়

 

সপ্তম বর্ষপূর্তি উপলক্ষে ৭টি আন্তর্জাতিক এবং ২টি অভ্যন্তরীণ রুটে টিকেট মূল্যে ৫০% পর্যন্ত বিশেষ ছাড় দিয়েছে রিজেন্ট এয়ারওয়েজ। গত ৫ বছর ধরে বর্ষপূর্তিতে মূল্যছাড়ের এই বিশেষ অফার দিয়ে আসছে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিমানসংস্থাটি।

ছাড়ের পর সকল ট্যাক্সসহ ঢাকা ও চট্টগ্রাম থেকে ব্যাংকক যাওয়া-আসা ১৫ হাজার ৯৯৯ টাকা, কলকাতা ৮ হাজার ৪৯৯, মাসকাট ২২ হাজার ৪৯৯ এবং দোহা ২৬ হাজার ৪৯৯ টাকা করা হয়েছে।
অন্যদিকে ঢাকা থেকে কুয়ালালামপুর যাওয়া-আসা ১৭ হাজার ৯৯৯ টাকা, সিঙ্গাপুর ১৭ হাজার ৯৯৯, কাঠমান্ডু ১৩ হাজার ৯৯৯ এবং অভ্যন্তরীন রুট চট্টগ্রাম ৪ হাজার ৫০০ এবং কক্সবাজার ৬ হাজার ৪৯৯ টাকা করা হয়েছে।
আগামী ৩০ নভেম্বর ২০১৭ এর মধ্যে এই অফারে টিকিট কিনতে হবে। আর ভ্রমণ করতে পারবে ১৫ জানুয়ারি থেকে ১৫ জুন ২০১৮ পর্যন্ত যাত্রীর পছন্দ মতো সময়ে।
রিজেন্ট এয়ারওয়েজের দেশব্যাপী সকল সেলস্ সেন্টার ও ট্রাভেল এজেন্ট থেকে সাশ্রয়ী মূল্যের এই টিকেট পাওয়া যাবে। বিস্তারিত জানতে ১৬২৩৮/ ৮৮০-৯৬-১২-৬৬৯৯১১ হটলাইন কিংবা রিজেন্টের ওয়েবসাইট (www.flyregent.com) ও ফেসবুকে (flyregent) কিংবা নিকটস্থ ট্রাভেল এজেন্টের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

এছাড়া স্ট্যান্ডাড চার্টাড ব্যাংক, ইর্স্টান ব্যাংক (ইবিএল), সিটি ব্যাংক লিমিটেড (সিবিএল) ও মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক (এমটিবি) -এর ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদবিহীন (শূন্য%) সহজ কিস্তিতে এসব সুবিধা ভোগ করতে পারবেন।

see more:  how much time we need to sleep for a sound health 

মোহাম্মদ উল্লাহ মাহমুদ।

নিউজ ঢাকা 24

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জেন্ডার ভিত্তিক অসমতা বিষয়ক গোলটেবিল আলোচনা সভা অনুষ্ঠিত

জবি প্রতিনিধি: দেশে নারীরা ওপেন স্পেসে বিভিন্ন সুবিধা ভোগের সময় নানা রকম বৈষম্যের শিকার হয়। …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!