নন্দীগ্রামে তৃতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে তৃতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগে আবু তালেব (৬৫) নামের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার বুড়ইল ইউনিয়নের চাকরান আধখোলা গ্রামে এ ঘটনা ঘটেছে। আবু তালেব চাকরান আধখোলা গ্রামের মৃত রহিম উদ্দিনের ছেলে। ওই মেয়েটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীতে লেখাপড়া করে।

 

জানা গেছে, শনিবার (৩১ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার বুড়ইল ইউনিয়নের চাকরান আধখোলা গ্রামের বৃদ্ধ আবু তালেব তৃতীয় শ্রেণীর ওই ছাত্রীকে কৌশলে বাড়ির পাশে জঙ্গলে ডেকে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করার চেষ্টা চালায়। এ সময় তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে বৃদ্ধ আবু তালেবকে হাতেনাতে আটক করে। পরে খবর পেয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে। ১লা নভেম্বর এ বিষয়ে জানতে চাইলে থানার অফিসার ইনচার্জ শওকত কবির বলেন, ধর্ষণ চেষ্টার ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রামগড়ে আয়োজিত হল রাত্রিকালীনশটপিচ ক্রিক্রেট টুর্নামেন্ট

  মুহাম্মদ রায়হান আদনান,রামগড়,খাগড়াছড়িঃখাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার রামগড় গণিয়াতুল উলুম আলিম মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয় …

error: Content is protected !!