প্রবারণা পূর্ণিমা উপলক্ষে রামগড়ে খেলাধুলার আয়োজন

মুহাম্মদ রায়হান আদনান, রামগড়,খাগড়াছড়িঃ

প্রবারণা পূর্ণিমা উপলক্ষে খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার ফেনীরকুল এলাকার নিউ রামগড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বিভিন্ন খেলাধুলার আয়োজন করা হয়।এতে উপস্থিত ছিলেন রামগড় পৌর মেয়র মোঃ শাহজাহান কাজী রিপন, জনাব জসীমউদ্দীন, কাউন্সিলর আনোয়ারা বেগমসহ আরও অনেকে।

উক্ত খেলার সার্বিক সহযোগিতা করে নিংরং ক্লাব।নিং রং ক্লাবের প্রধান উপদেষ্টা জনাব চাইথোয়াই চৌধুরী বলেন পূর্ণিমা উপলক্ষে মানুষকে আনন্দ দেওয়ার জন্য এই আয়োজন।উক্ত খেলায় স্বতস্ফূর্তভাবে অংশগ্রহণ করে তৌহিদী জনতা।পুরুষ ও মহিলা ২ ক্যারাগরি ভাগ করে খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি জনাব শাহজাহান কাজী রিপন বলেন, তরুণ সমাজকে মাদকসহ সব ধরণের অপরাধ ও কুকর্ম থেকে দূরে রাখতে খেলাধুলা বিকল্প নেই। তাই ক্রীড়া চর্চার আয়োজন- উদ্যোগ অপরিহার্য। খেলাধুলার মাধ্যমেই তরুণ – যুবকরা সুস্থ দেহ, সুস্থ মনের অধিকারী হবে। নিংরং ক্লাব এমন খেলাধুলার আয়োজন করায় তিনি আয়োজকের প্রশংসা করেন এবং অন্যদের এভাবে উদ্যোগী হওয়ার আহবান জানান। তিনি বলেন এভাবে খেলাধুলার আয়োজন করা হলে তরুণরা খেলাধুলার দিকে বেশী ঝুঁকে পড়বে,ফলে একসময় মাদকমুক্ত তরুণসমাজ গঠিত হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ফর্চুন বরিশালের লোগো নিয়ে সোশাল মিডিয়ায় তোলপাড়!

বরিশাল প্রতিনিধি : বঙ্গবন্ধু টি২০ জ্বরে কাঁপছে পুরো দেশ। সেই কাঁপুনি ধরেছে আমাদের বরিশাল শহরেও। …

error: Content is protected !!