লালপুরে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালিত

 

লালপুর (নাটোর) প্রতিনিধিঃ “মুজিব বর্ষের আহবান, যুব কর্মসংস্থান ” এই স্লোগানকে সামনে রেখে নাটোরের লালপুরে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস-২০২০ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও ঋণের চেক ও সনদ বিতরণ করা হয়েছে।

রবিবার (১ নভেম্বর) সকালে উপজেলা অডিটোরিয়ামে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে এই কর্মসূচি পালিত হয়। এসময় ৭ জন যুবককের মাঝে ৩ লক্ষ ৯০ হাজার টাকার যুব ঋনের চেক ও ১০ জনকে যুব প্রশিক্ষনের সার্টিফিকেট প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসহাক অালী। এছাড়া অন্যনের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মুহাম্মদ উমিরুল ইসলাম, সাবেক সাংসদ শহীদ মমতাজ উদ্দীনের পুত্র শামীম আহমেদ সাগর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহমুদুল হক মুকুল, মহিলা বিষয়ক সম্পাদকা আছিয়া জয়নুল বেনু, গোপালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি রোকসানা মর্তুজা লিলি প্রমূখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

গাইবান্ধায় ১ টাকার বাজার সহায়তা কার্যক্রম 

  মো:শামসুর রহমান হৃদয়,গাইবান্ধা প্রতিনিধিঃএকদল শিক্ষার্থীর ঐকান্তিক প্রচেষ্টায় গড়েউঠা স্বেচ্ছাসেবী সংগঠন আমাদের গাইবান্ধা এর সহযোগিতায় …

error: Content is protected !!