নরসিংদীতে নারী নির্যাতন, মাদক নির্মূলে কমিউনিটি পুলিশিং ডে

হৃদয় এস সরকার,নরসিংদী:

নরসিংদীতে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন, জঙ্গি, মাদক, এসিড নিক্ষেপ, শিশু অপহরণ, নারী ও শিশু পাচার, বাল্য বিবাহ, ইভটিজিং এবং সন্ত্রাস দমন ও প্রতিরোধে গণসচেতনতা বৃদ্ধিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩১ অক্টোবর) নরসিংদী পুলিশ লাইন্সে জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের সভাপতিত্ব “মুজিব বর্ষের মূলমন্ত্র-কমিউনিটি পুলিশিং সর্বত্র” এই স্লোগানকে সামনে কার্যকরী কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে পুলিশ ও জনতার মাঝে দূরত্ব কমিয়ে কিভাবে জনবান্ধব পুলিশিং নিশ্চিত করা যায় সে বিষয়েও অলোকপাত করা হয়।

অনুষ্ঠানে কমিউনিটি পুলিশিং এর কার্যক্রমকে আরো তরান্বিত ও উৎসাহ-উদ্দীপনা বৃদ্ধির লক্ষ্যে জেলার শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার এবং শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং মেম্বার এর মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

নরসিংদী ইন্ডিপেন্ডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নরসিংদী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সফর আলী ভুঁইয়া, শিবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুন অর রশিদ খান, বিভিন্ন উপজেলার কমিউনিটি পুলিশং কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নরসিংদী, মাধবদী, ঘোড়াশাল, মনোহরদী ও রায়পুরা পৌরসভার মেয়র, ব্যবসায়ী নেতৃবৃন্দ, জেলা ক্রিড়া সংস্থার নেতৃবৃন্দ, পরিবহণ সমিতির নেতৃবৃন্দ, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাস, সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

গফরগাঁও পৌরসভার নিবার্চনে আওয়ামিলীগের প্রার্থী চূড়ান্ত

  গফরগাঁও প্রতিনিধিঃআসন্ন গফরগাঁও পৌরসভা নির্বাচনে সমর্থন পেলেন বর্তমান মেয়র ইকবাল হোসেন সুমন,তিনি ময়মনসিংহ জেলা …

error: Content is protected !!