ঢাকা জেলা ছাত্রলীগের আগামী কমিটিতে আরো মেধাবি তরুনরা আসবে : শেখ কাওসার

রাত পোহালেই ঢাকা জেলা ছাত্রলীগের সম্মেলন। আর আগামী কমিটিতে আরো যোগ্য এবং তরুনরা নেতৃত্ব দিবে ঢাকা জেলা ছাত্রলীগের, এমনটাই আশাবাদ ব্যক্ত করলেন বর্তমান কমিটির সাংগঠনিক সম্পাদক শেখ কাওসার।

আসন্ন ১৫ই নভেম্বর বাংলাদেশ ছাত্রলীগের অন্তর্গত ঢাকা জেলা শাখার বার্ষিক সম্মেলন ২০১৭ ইং উপলক্ষে বর্তমান কমিটির অন্যতম সাংগঠনিক সম্পাদক ও কেরানীগঞ্জ গার্মেন্টস ও দোকান মালিক সমিতির কোষাধ্যক্ষ শেখ কাওসার বলেন,  কয়েক বছর ঢাকা জেলা ছাত্রলীগের কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলাম । অনেক স্মৃতি জরিত এই সময়ে।

এ কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক সহ যারা ছিলেন সবাই খুব সৎ,মেধাবি, দক্ষ এবং দায়িত্ববান ছিলেন । বিভিন্ন সময়ে আমাদের কেরানীগঞ্জ থেকে ঢাকা জেলা ছাত্রলীগের কমিটিতে অনেক নেতাকর্মীরা নেতৃত্ব দিয়েছেন ।বিগত কমিটি যারা ছিলেন সবাই খুব ভালো এবং নিষ্ঠাবান ছিলেন। প্রতিটি কমিটিতে সৎ, ভালো ও মেধাবি নেতাকর্মীরা উঠে এসেছে।

বর্তমান কমিটির সাধারন সম্পাদক মনির হোসেন রাজিব খুবই দক্ষ, সৎ ও পরিশ্রমী নেতা ছিলেন। দীর্ঘ ১৭/১৮ বছরের বন্ধুর সম্পর্ক আছে আমাদের মধ্য আমি সবসময়ই রাজিব কে আমার নেতা হিসেবে মানি তবে রাজনীতিতে আগে নেতা পরে বন্ধু ।

আমি চাই মনির হোসেন রাজিবের মত আমাদের রাজনৈতিক অভিভাবক জননেতা নসরুল হামিদ বিপু এবং তারুণ্যের অহংকার জনাব শাহিন আহমেদ শাহিন আবারো কেরানীগঞ্জে ছাত্রনেতৃত্ব জন্য এমন একজন সৎ,সাহসী, দক্ষ, পরিশ্রমী ছাত্রনেতা পায় এবং আমরা যারা সাবেক হয়ে যাবো তাদের চেয়ে আরো ভালো ও পরিশ্রমী নেতৃত্ব আসুক।

আমার  ছাত্রনেতৃত্ব দিয়েছি ছাত্রলীগ আমাদের প্রাণের সংগঠন আমরা সবাই চাই আমাদের এ সংগঠনে এমন কেউ আসুক যারা অবশ্যই দক্ষ, সৎ ও পরিশ্রমী হবে ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ে চুরি; তিনদিনেও ঘটনাস্থলে যায় নি পুলিশ

ঢাকার কেরানীগঞ্জে ১০৮ নং পারজোয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। সোমবার ১০ জানুয়ারী দিবাগত …

error: Content is protected !!