জাঁকজমকভাবে প্রস্ফুটিত শেরপুর গ্রুপের ছবি প্রতিযোগীতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

 

রাইসুল ইসলাম রিফাত (শেরপুর প্রতিনিধি):শেরপুরের জনপ্রিয় ফেসবুক গ্রুপ “প্রস্ফুটিত শেরপুরের” সকল এডমিন প্যানেল এর মিলনায়তন এবং ছবি প্রতিযোগীতার পুরস্কার বিতরণ জাঁকজমকভাবে অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে শহরের রেস্টুরেন্ট আলীসান এ আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক শামীম হোসেন সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং এডমিন প্যানেল এর উপস্থিতিতে প্রস্ফুটিত শেরপুর গ্রুপ এ আয়োজনে হয়।

এই আয়োজনে এক মাস ব্যাপী ছবি প্রতিযোগীতার দীর্ঘ অপেক্ষার পর “প্রস্ফুটিত শেরপুর মোবাইল ছবি প্রতিযোগিতা ২০২০” এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান এ বিজয়ী ও পুরস্কিত হয়েছেন চ্যাম্পিয়নঃ জহিরুল ইসলাম জনি,
রানার্সআপঃ আব্দুর রহমান রানা,এডমিন প্যানেল চয়েজ এ বিজয়ী মাজহারুল ইসলাম,আর্ন্তজাতিক পর্যায়ে বিশেষ অবদানের জন্য বিশেষ সম্মাননা পেয়েছেন আয়মান নাকিব,জাতীয় পর্যায়ে বিশেষ অবদানের জন্য বিশেষ সম্মাননা পেয়েছেন শাহনেওয়াজ জসিম সহ প্রতিযোগীতায় অংশগ্রহণকারী আরও অনেকে।

বিজয়ীদেরকে অভিনন্দন ও শুভ কামনা জানিয়েছেন এডমিল প্যানেলসহ শুভাকাঙ্ক্ষীরা।

এছাড়াও প্রতিযোগীতায় অংশগ্রহণের জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন এডমিন প্যানেল।

এদিকে আয়োজন শেষে সমাজসেবক শামীম হোসেন, এরকম আয়োজন এর পাশাপাশি করোনা ভাইরাস নিয়ে সচেতনা বৃদ্ধির বিষয়েও তাগিদ দেন।

পরবর্তীতে এডমিন প্যানেল জানায়, শেরপুর জেলার সৌন্দর্য কে প্রস্ফুটিত করাই আমাদের লক্ষ্য। তাই আমরা বিভিন্ন আয়োজন এর মাধ্যমে বিভিন্ন উপায়ে ছবি প্রতিযোগীতা সহ বিভিন্ন প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছি। যেনো অবহেলিত এই শেরপুর জেলার সৌন্দর্য বিলুপ্ত না হয়। পরবর্তীতে আমরা এর পাশাপাশি বিভিন্ন জনসচেতনতার জন্যও কাজ করবো।

আয়োজন শেষে জনসাধারণের কাছে জানা গেছে, এই গ্রুপ এর উদ্যোগগুলো খুবই কাঙ্খিত ও প্রত্যাশিত । যা শেরপুর জেলাকে প্রস্ফুটিত করতে অনেক সহায়ক হবে। এরকম মনোরম আয়োজনকে সাধুবাদ জানিয়েছেন শেরপুর জেলার সর্বস্তরের জনগণ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে ব্যাংক এশিয়ার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সজিবুল ইসলাম হৃদয়, নাটোর প্রতিনিধিঃ নাটোরের লালপুরে ব্যাংক এশিয়ার ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। …

error: Content is protected !!