আয় করার সুযোগ দিচ্ছে রিটস ব্রাউজার

বাংলাদেশের রিটস (RITS) ব্রাউজার ইউজারদের জন্যে প্রথমবারের মত সুযোগ দিচ্ছে যত বেশি ব্রাউজিং তত বেশি আয়ের। যেকোনো অ্যান্ড্রয়েড ডিভাইজে ব্যবহার করা যাবে লাইটওয়েটেড দ্রুত গতির রিটস (RITS) ব্রাউজার এবং রেফার করা যাবে বন্ধুদের। যে যত বেশি রেফার এবং ব্রাউজিং করবে সে পাবে তত বেশি পয়েন্টস। আর পয়েন্ট মানেই হচ্ছে টাকা।

তবে, সেই পয়েন্টস দিয়ে কেনা যাবে মোবাইল ডেটা কিংবা রিচার্জ করা যাবে যেকোনো নাম্বারে।

রিটস ব্রাউজারে দেয়া ডেইলি টাস্কগুলি পূরণ করলে পাওয়া যাবে বাড়তি পয়েন্টস এবং হ্যাপি আওয়ারে থাকছে দ্বিগুণ আয়ের সুযোগ। অর্থাৎ, বেশি বেশি রিচার্জ অথবা মোবাইল ইন্টারনেট কেনার বাঁধ ভাঙা ফিচারস। শিক্ষার্থীদের জন্যে এ এক অসাধারণ সুযোগ। আরও আনন্দের বিষয় এই ব্রাউজার দিয়ে পয়েন্টস আয় করা শিখতে যে কারো সময় লাগবে মাত্র এক মিনিট! এসব কারণেই ইন্ডিয়ান স্মার্ট ছেলে মেয়েদের কাছে রিটস ব্রাউজারটি ইতিমধ্যেই দারুণ জনপ্রিয় হয়ে উঠেছে।

বিশ্বজুড়ে জনপ্রিয় এ ব্রাউজার প্রায় দুই মিলিয়নের বেশি ইউজার সমৃদ্ধ রিটস ব্রাউজারে স্মুথ সার্ফিং’র সঙ্গে অবশ্যই রয়েছে ব্যক্তিগত ডেটার সকল নিরাপত্তা, স্বল্প ডেটা খরচ করে লাইভ টিভি, রেডিও, আনলিমিটেড ভিডিওসহ অনলাইন/অফলাইন গেমিং-র সুযোগ, এড ফ্রি ইউটিউব এবং শুধুমাত্র পছন্দের কনটেন্টগুলোর নোটিফিকেশন সেট করে রাখার মতন ঝামেলাহীন চমৎকার ব্রাউজিং এক্সপেরিয়েনস। রিটস ব্রাউজার ডাউনলোড লিংক: https://diz.ae/KlQWE

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

যেভাবে ফোনের ব্যাটারি ভালো রাখবেন

  মোবাইল ফোনের অন্যতম চালিকাশক্তি হচ্ছে ব্যাটারি। ব্যাটারিতে সমস্যা হলে সেই ফোন ব্যবহার করে শান্তি …

error: Content is protected !!