মহানবীকে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিছিল

ফ্রান্স সরকারের পৃষ্ঠপোষকতায় মহানবী হযরত মুহাম্মদ (সঃ)এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃস্পতিবার সকাল সাড়ে ১০ টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ পিরোজপুর জেলা শাখার আয়োজনে শহরের কেন্দ্রীয় জামে মসজিদের সমানে থেকে একটি মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুণরায় কেন্দ্রীয় মসজিদের সামনে এসে এক সমাবেশে মিলিত হয়।

সমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ পিরোজপুর জেলা শাখার সভাপতি মাওলানা ইয়াহিয়া হাওলাদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সংগঠনের জেলা সদস্য মো. নজরুল ইসলাম, ইসলামী যুব আন্দোলনের জেলা সাধারন সম্পাদক মো. আল-আমীন হোসাইন, জেলা ওলামায়ে মাসায়েক আয়াম্মায় পরিষদ সভাপতি মা. মো. রফিকুল ইসলাম, ইসলামী ছাত্র আন্দোলনের জেলা (উত্তর) সভাপতি হাফেজ মো. জাফর হোসাইন ।

এ সময় বক্তরা ফ্রান্সের পণ্য বয়কট, ব্যঙ্গচিত্র অপসারণ ও ফ্রান্সের প্রেসিডেন্টকে ক্ষমা চাওয়ার আহ্বান জানান। তারা বলেন, ফ্রান্স সরকারের সহযোগিতায় প্যারিসের দেয়ালে দেয়ালে মহানবী হযরত মুহাম্মদ সা:-এর অবমাননাকর কার্টুন ব্যঙ্গচিত্র প্রদর্শন ও অমর্যাদা, বিশ্ব মুসলিমের ধর্মীয় অনুভূতিতে চরম আঘাত বরদাশত করা হবে না। রাষ্ট্রীয়ভাবে বাংলাদেশ সরকারকে ফ্রান্সের সরকারের এই ঘৃণ্য কর্মকান্ডের তীব্র প্রতিবাদ জানাতে আহবান জানান বক্তারা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজবাড়ীতে গাঁজাসহ চার ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ডিবি

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি ঃ রাজবাড়ী সদর উপজেলা পৃথকভাবে অভিযান চালিয়ে গাজাসহ ৪ ব্যাবসায়ীকে …

error: Content is protected !!