জাল দলিলের মাধ্যমে সম্পত্তি দখলের অভিযোগ

রাজধানীর শ্যামপুর থানাধীন পশ্চিম জুরাইনের বালুর মাঠ এলাকার বাড়িওয়ালার স্বাক্ষর-ছবি জাল করে একটি জাল দলিলের মাধ্যমে দেড় কাঠা জমি জালিয়াতির মাধ্যমে রেজিস্ট্রির অভিযোগ উঠেছে মো: রুম্মন মৃধা নামে এক ব্যাক্তির নামে। এ ঘটনায় একটি মামলা দায়ের করেছে জমির মূল মালিক মো: লিটন মিয়া।

মঙ্গলবার ( ২৭ অক্টোবর) ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে ৮ জনকে আসামী করে এ মামলা করেন লিটন মিয়া। মামলার বিবরণে জানা গেছে, গত ২০১৯ এর জানুয়ারী মাসে মাসিক ৩৫ হাজার টাকা ভাড়া ও সাড়ে তিন লাখ টাকার এডভান্স প্রদান করে কারখানা পরিচালনার জন্য জায়গা ভাড়া নেয় রুম্মান মৃধা। এক বছর শর্ত অনুযায়ী ভাড়া প্রদান করলেও চলতি বছরের মার্চ মাস থেকে ভাড়া দিচ্ছে না তিনি।

ভাড়া না দেয়ার বিষয়টি বাড়িওলা লিটন মিয়া জানতে চাইলে ভাড়াটিয়া রুম্মান মৃধা ভাড়া দিবে না বলে জানিয়ে দমক দিয়ে ফিরিয়ে দেন।

মামলার বিবরণে আরও জানা যায়, ভাড়া না দেয়ার বিষয়টি লিটন মিয়া শ্যামপুর থানায় জানালে রুম্মান মৃধা সাব-কবলায় জমি ক্রয় করেছে বলে দাবি করেন এবং কাগজপত্র ও দলিল দেখান। তখন বাড়িওয়ালা লিটন দাবি করেন দলিলটি জাল। তার স্বাক্ষর নকল, দলিলে ছবি অন্যের।

মামলার বাদীর অভিযোগ কারখানা পরিচালনা করার জন্য জমি ভাড়া নিয়ে রুম্মান মৃধা এখন আমার জমি গ্রাস করতে চাচ্ছে। সে ভুয়া কাগজপত্র তৈরি করছে। এজন্য আমি আইনের আশ্রয় নিয়েছি।

এ বিষয়ে কথা বলার জন্য   ভাড়াটিয়া রুম্মান মৃধার সঙ্গে মুঠোফোনে কথা হলে তিনি ব্যস্ত আছেন এবং ১ ঘন্টা পর কারখানায় আসতে পারবেন বলে জানান। প্রায় ২ ঘন্টা বসে থাকার পরেও তিনি কারখানায় আসেন নি। এবং ফোন কল ও রিসিভ করেন নি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ধর্মের অপব্যাখ্যা, সম্মিলিত ইসলামী জোটের সভাপতির বিরুদ্ধে মামলা

ইসলাম ধর্মকে নিয়ে অপব্যাখ্যা করার অভিযোগে সম্মিলিত ইসলামী জোটের সভাপতি হাফেজ মাওলানা জিয়াউল হাসানের বিরুদ্ধে …

error: Content is protected !!