নওগাঁতে ৯ বছরের শিশুকে বলাৎকারের অভিযোগ

 

রহমতউল্লাহ আশিকুজ্জামান নুর বদলগাছী, নওগাঁঃ নওগাঁর বদলগাছী উপজেলায় তৃতীয় শ্রেণির এক ছাত্র (৯) ধর্ষণের অভিযোগ ও এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে বদলগাছী থানা পুলিশ ।

২৮ অক্টোবর বুধবার দুপুরে তাকে নিজ বাড়ি হতে গ্রেপ্তার করেন।

এর আগে তার বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা করা হয়। গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম আব্দুর রাজ্জাক (৫৫)। তিনি উপজেলার ভোলার পালশা গ্রামের বাসিন্দা। তিনি সম্পর্কে ওই ছাত্রের প্রতিবেশী বড় চাচা।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, ২৬ অক্টোবর সন্ধ্যায় তৃতীয় শ্রেণির ওই ছাত্র বাড়ির পাশে খেলাধুলা করছিল। আব্দুর রাজ্জাক ফুসলিয়ে ওই ছাত্রকে তার বাড়িতে নিয়ে যায়। এ সময় বাড়িতে কেউ ছিল না। আব্দুর রাজ্জাক ছাত্রকে ধর্ষণ করে। ছাত্রটি বাড়ি ফিরে ঘটনাটি তার অভিভাবকদের জানায়।

এ ঘটনা বুধবার ওই ছাত্রের মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। ২৮ অক্টোবর বুধবার বেলা ১১টায় পুলিশের এস আই আব্দুল আজিজ অভিযুক্ত আব্দুর রাজ্জাককে তার বাড়ি থেকে গ্রেপ্তার করেছে।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী যোবায়ের আহাম্মেদ বলেন, তৃতীয় শ্রেণির ছাত্রকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার আসামী আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রামগড়ে আয়োজিত হল রাত্রিকালীনশটপিচ ক্রিক্রেট টুর্নামেন্ট

  মুহাম্মদ রায়হান আদনান,রামগড়,খাগড়াছড়িঃখাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার রামগড় গণিয়াতুল উলুম আলিম মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয় …

error: Content is protected !!