কেরানীগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় চায়ের দোকানী আহত

ঢাকার কেরানীগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় ইয়ামিন মোল্লা (৫০) নামে এক চায়ের দোকানী আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে কেরানীগঞ্জ মডেল থানাধীন খোলামোড়া এলাকায়। এ ঘটনায় মো: নাদিম ও ফারুক নামে দুই কিশোরকে গ্রেপ্তার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

স্থানীয়দের সুত্রে জানা যায়, মো: ইয়াসিন মোল্লা খোলামোড়া টিনের মসজিদের পূর্ব পাশ্বে দীর্ঘদিন ধরে একটি চায়ের দোকান করে। আজ সকালে মো: নাদিম (১৫) ও মো: ফারুক (১৭) নামে দুই কিশোর চা খেতে আসে। দীর্ঘ সময় বসে থাকার পরেও না উঠলেও দোকানদার ইয়ামিন মোল্লা ওদের উঠতে বলে। ইয়াসিন মিয়ার কথায় রাগান্বিত হয়ে কথায় কথায় কিশোর দুটি ইয়াসিন মিয়ার মাথায় রাস্তায় পরে থাকা ইট দিয়ে সজোরে আঘাত করে ও মারধর করে। সঙ্গে সঙ্গে গুরতর আহত হয়ে ইয়ামিন মিয়া মাটিতে পরে গেলে কিশোর দুটি পালানোর চেষ্টা করলে আশে পাশের লোকজন ওদের ধরে ফেলে। ওদের আটকের পরে জানা যায় , ওদের ৬/৭ জনের একটি কিশোর গ্রুপ রয়েছে। ছিনতাইসহ নানান ধরনের খারাপ কাজের সাথে ওরা জড়িত ।
পরে ওদের আটক করে স্থানীয়রা মডেল থানায় দিয়ে দেয়।

কেরানীগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম পিপিএম জানান, চায়ের দোকানীকে মারধরের ঘটনায় দুই কিশোর গ্রেপ্তার হয়েছে। তাদের বিরুদ্ধে যথাযথ আইনী ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নওগাঁয় অনিয়মের অভিযোগে ইউপি চেয়ারম্যান বহিস্কার

নওগাঁ প্রতিনিধি: চাকুরি দেয়ার নামে অর্থ আদায় এবং ১০ টাকা কেজি দরে চাল বিতরণে অনিয়মের …

error: Content is protected !!