ঝালকাঠিতে সড়ক দূর্ঘটনায় আহত ৫

মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ঝালকাঠির বিশিষ্ট সমাজ সেবক ও দানবীর শামীম আহমেদের পরিবার সড়ক দূর্ঘটনায় আহত হয়েছে।

মঙ্গলবার বিকাল ৫টায় ঝালকাঠি গাবখান ব্রিজের ঢালে থামানো প্রাইভেট কারে অবস্থানকালে বিপরীত দিক থেকে আসা নসিমন( ট্রলার টেম্পু) আঘাত করায় এ দুর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় ৫ জন আহত হয়। ঘটনার সময় শামীম আহমেদ ওই গাড়ীতে ছিলেন না বলে জানা গেছে।

আহতরা হলেন সাবিহা ক্যামিক্যাল ইন্ডাষ্ট্রির ব্যবস্থাপনা পরিচালক শামীম আহম্মেদের স্ত্রী উর্মি আহম্মেদ, ছেলে মো: ইয়াসিন আহাম্মেদ, মেয়ে তুতন আহাম্মেদ, ভাইর ছেলে স্বাধীন, কোম্পানীর ষ্টাফ পলাশ ও গাড়ীর ড্রাইভার রাকিব। তাদেরকে ঝালকাঠি সদর হাসপাতাল ও বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। আহতরা ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটি উপদেষ্টা সামসুল হক মনুর স্বজন।

ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি মো: আসিফ সিকদার মানিক ও সাধারণ সম্পাদক এজিএম মিজানুর রহমানসহ সকল সদস্য অবৈধ নসিমন ( ট্রলার টেম্পু) বন্ধ করার জন্য প্রশাসনের কাছে দাবী জানান। নেতৃবৃন্দ আহত পরিবারের আশু সুস্থতা কামনা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে চেয়ারম্যান প্রার্থী জালালের মোটরসাইকেল শোডাউন

  লালপুর(নাটোর) প্রতিনিধিঃ নাটোরের লালপুরে তিন শতাধিক মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা ও গণসংযোগ করেছে দুড়দুড়িয়া ইউনিয়নের …

error: Content is protected !!