১০ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারাদেশের ট্রেন চলাচল স্বাভাবিক

 

মোঃ আশরাফুল ইসলাম খুলনা সদর প্রতিনিধিঃ অবশেষে ১০ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারাদেশের ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুর পৌনে ১২টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

সোমবার (২৬ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার সাব্দারপুরে মালবাহী দুই ট্রেনের সংঘর্ষে তিনটি বগি লাইনচ্যুত হলে খুলনার সঙ্গে ঢাকা ও উত্তরাঞ্চলের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। দুর্ঘটনার খবর পেয়ে কোটচাঁদপুর দমকল বাহিনীর সদস্যরা রাতেই সেখানে অবস্থান নেয়। প্রাথমিক উদ্ধার কাজে অংশ নেন তারা।

কোটচাঁদপুরের স্টেশন ম্যানেজার গোলাম মোস্তফা বলেন, ঈশ্বরদী থেকে রিলিফ ট্রেন এসে লাইনচ্যুত বগি উদ্ধার করলে দুপুর ১২টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

কোটচাঁদপুর স্টেশন মাষ্টার গোলাম মোস্তফা জানান, পারবতীপুর থেকে তেলবাহী ও যশোর নোয়াপাড়া থেকে মালবাহী ট্রেন দু’টি সিগনাল অমান্য করে একই লাইনে ঢুকে পড়ে। এসময় বিকট শব্দে দুইটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষ হয়। ইঞ্জিনসহ ট্রেন দু’টির তিনটি বগি লাইন চ্যুত হয়।

তিনি আরও জানান, চালকের অসর্তকতার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। বগি লাইন থেকে পড়ে যাওয়ার ফলে বিপুল পরিমাণ ডিজেল তেল এলাকায় ছড়িয়ে পড়ে। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

তারাকান্দায় প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে রাস্তা পাঁকা করণের উদ্বোধন

এস,এম,শামীম(ফুলপুর)ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের তারাকান্দা উপজেলার স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আওতায় পৌনে ৩ কোটি টাকা ব্যায়ে …

error: Content is protected !!