নাটোরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

মোঃ মিঠুন ইসলাম,(নাটোর): নাটোর সদর উপজেলার নারায়ণপুর গ্রামের বাসিন্দা মোঃ মনিরের বিরুদ্ধে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগের ঘটনা ঘটেছে।

গতকাল (২৭ অক্টোবর) দিবাগত রাত দুইটার দিকে মনির তার স্ত্রী মোছাঃ শিল্পী বেগম কে প্রাকৃতিক ডাকে সাড়া দেওয়ার নাম করে বাহিরে ডেকে নির্মমভাবে কুপিয়ে জখম করে । শিল্পির চিৎকার শুনে এলাকাবাসী দৌড়ে আসলে মনির পালিয়ে যায়। এলাকাবাসী ঘটনাস্থল থেকে শিল্পী কে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাবার পথে মৃত্যু বরণ করেন।

এলাকা সূত্রে যানা যায় মনিরুল তার স্ত্রী এবং দুই কন্যা সন্তানদের বাড়িতে রেখে দীর্ঘদিন যাবত বহিরে‌ থাকে পরিবারের কোনো ধরনের খোঁজ খবর রাখে না ।দুই সন্তানকে মানুষ করার জন্য শিল্পী বেগম ইট ভাটায় কাজ করে জীবিকা নির্বাহ করেন।গত এক সপ্তাহ আগে মনিরুল বাড়িতে এসে স্ত্রীর কাছে থেকে টাকা চাওয়ায় স্ত্রী টাকা দিতে রাজি না হওয়ায় । তাদের পারিবারিক কলহের সৃষ্টি হয় এবং স্ত্রী শিল্পির উপর শারীরিক ও মানসিক নির্যাতন করে। গতকাল রাতে প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার নাম করে বাহিরে এনে কুপিয়ে হত্যা করে।

নাটোর সদর থানা পুলিশ জানায় ঘটনাস্থল থেকে লাশ সংগ্রহ করে পোস্টমাডামের জন্য পাঠানো হয়েছে এবং হত্যাকারীকে ধরার জন্য সব ধরনের চেষ্টা করে যাচ্ছেন খুব শীঘ্রই তারা হত্যাকারীকে ধরতে সক্ষম হবেন বলে আশা ব্যক্ত করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নেত্রকোনায় র‌্যাবের হাতে অস্ত্র ও মাদক ব্যবসায়ী আটক

  পলাশ সাহা, নেত্রকোনা ( দূর্গাপুর) প্রতিনিধিঃ নেত্রকোনা জেলার দুর্গাপুরে অস্ত্র ও মাদকসহ মো. সোহেল …

error: Content is protected !!