প্রেমিকের সাথে সম্পর্ক মেনে না নেয়ায় বাবার ওপর অভিমান করে মেয়ের আত্মহত্যা

এস,এম,শামীম(ফুলপুর)ময়মনসিংহ প্রতিনিধিঃ- ময়মনসিংহের ফুলপুর উপজেলার পুড়াপুটিয়া গ্রামে রোববার বিকালে নিজ বসত ঘরে গলায় ফাঁস দিয়ে, ফারজানা খাতুন নামের এক নব বধুর আত্নহত্যার ঘটনা ঘটেছে।

জানা যায় প্রায় ২ মাস আগে পুড়াপুটিয়া গ্রামের ওসমান গনির ছেলে মাহমুদ হাসান (২২) এর সাথে একই উপজেলার রামভদ্রপুর গ্রামের ফজলুল হকের মেয়ে ফারজানা খাতুন (২০) এর বিয়ে হয়।

নববধূ ফারজানা খাতুন গতকাল দুপরে বাবার বাড়ি রামভদ্রপুর থেকে একই উপজেলার পুড়াপুটিয়া গ্রামে স্বামী মাহমুদ হাসানের বাড়িতে আসেন। বাবার বাড়ি থেকে আসার পর থেকেই ফারজানা খাতুন ভারাক্রান্ত মন নিয়ে চুপচাপ ছিলো,কারো সাথে তেমন কোন কথা বলেন নি এবং আগের মত স্বাভাবিক ভাব পরিলক্ষিত হয়নি।

ধারনা করা হচ্ছে বাবার বাড়ি থেকে অভিমান করে চলে আসছে ফারজানা খাতুন। বাড়িতে আসার পর বিকালে আসরের নামাজ পড়তে ভিতর থেকে ঘরের দরজা লাগিয়ে দিলে দীর্ঘ সময় কোন সাড়া শব্দ না পেয়ে এক পর্যায় খোজ নিতে গিয়ে দেখা যায় গলায় ফাঁস লাগিয়ে ঝুলে আছে।

বাড়ির লোকজনের চিৎকার আর চেচামেচিতে সকলেই এগিয়ে এসে ফারজানার নিথর দেহ ঝুলন্ত অবস্হায় দেখতে পান।

বিষয়টি পুলিশ কে অভহিত করলে,খবর পেয়ে পুলিশ ঘটনাস্হল উপস্হিত হয়ে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে জানতে চাইলে থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ২৬ অক্টোবর সোমবার সকালে ময়নাতদন্তের জন্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এখনও কোন মামলা হয়নি,ময়নাতদন্তের পর এ ব্যপারে সিদ্ধান্ত অনুযায়ী ব্যবস্হা গ্রহণ করা হবে।

স্থানীয়রা জানান, ফারজানা ও ফুফাত ভাইয়ের সাথে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক চলছিলো দুজনের,কিন্তু বাবা ফজলুল হক তা মেনে নেয় নি। বিষয়টি জানতে পেরে বাবা রাগারাগি করে মেয়েকে শাসন করেন। প্রেমিকের সাথে বিয়ে না দিয়ে জোড় পূর্বক তাকে অন্যত্র বিয়ে দেওয়া হয়।

প্রেমিক পুরুষ ফুফাতো ভাইয়ের সাথে, ঘটনাটি পরিবারের লোকজন জেনে গেলেও মেয়ের পছন্দ করা ছেলের সাথে বিয়ে না দিয়ে অন্যত্র বিয়ে দেওয়ায় বাবার বিরুদ্ধে চিরকুট লিখে ঘরের দরজা মেরে নিজ বসত ঘরে গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ফারজানা খাতুন।

বাবার সাথে অভিমান করে,আত্নহত্যার পূর্বে লিখে যাওয়া চিরকুরে, তার মৃত্যুর জন্য বাবাকে দায়ী করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজবাড়ীর গোয়ালন্দে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত যুবকের মৃত্যু

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ী জেলার গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশনের কাছে ডাইভারসন সড়ক এলাকায় …

error: Content is protected !!