নীলফামারীর ডিমলায় এক মাদক ব্যবসায়ী আটক

মোঃ মেজবাউল হোসেন, নীলফামারী (ডিমলা) প্রতিনিধিঃ নীলফামারীর ডিমলায় ঝুনাগাছ চাপানী ইউনিয়নের চৌপথীর পার্শ্বে কাঁচা রাস্তায় তিস্তা ক্যানেল ব্রীজের উপর থেকে ৭৫০ গ্রাম গাঁজাসহ রুবেল ইসলাম (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিমলা থানা পুলিশ।

মাদক ব্যবসায়ী রুবেল উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ তিতপাড়া (কলেজ-পাড়া) এলাকার মৃত: উমর আলীর ছেলে। থানা সুত্রে জানা গেছে, গতকাল রাত ৮ টায় ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলামের কাছে একটি গোপন সংবাদের ভিত্তিতে এসআই আবুল কালাম আজাদ, এএসআই মোঃ শাহমুল সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে ঝুনাগাছ চাপানী ইউনিয়নের চৌপথীর পার্শ্বে কাঁচা রাস্তায় তিস্তা ক্যানেল ব্রীজের উপর থেকে ৭৫০ গ্রাম গাঁজাসহ রুবেল ইসলামকে হাতেনাতে আটক করে।

ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,”আমরা গোপন সংবাদে জানতে পারি যে মাদক ব্যবসায়ী রুবেল দীর্ঘদিন থেকে এই উপজেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা করে এলাকার যুব সমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে। তাই এ ব্যাপারে ডিমলা থানার এসআই আবুল কালাম আজাদকে বাদী করে আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে এবং আজ দুপুরে আদালদের মাধ্যমে জেলার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।”

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সলঙ্গায় জমি বিক্রির নামে প্রতারণা ও মিথ্যা মামলার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

মোঃ মনিরুল ইসলাম, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সিরাজগঞ্জের সলঙ্গায় ৩ বছর আগে ক্রয়কৃত ৩ শতক জমি …

error: Content is protected !!