দূর্গাপুজা উপলক্ষে সেক্যুলার বাংলাদেশ মুভমেন্ট এর সৌজন্যে উপহার সামগ্রী বিতরণ

 

দিপক রায়,পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সুবিধাবঞ্চিত অসহায় মানুষদের উপহার হিসেবে শাড়ী, লুঙ্গি ও ধুতি দিয়েছে ব্রিটেনের সেচ্ছাসেবী সংগঠন সেক্যুলার বাংলাদেশ মুভমেন্ট-ইউকে।

শনিবার সন্ধায় ৫০জনকে শাড়ী, লুঙ্গি ও ধুতি বিতরণ করেন সংগঠনের পঞ্চগড় জেলার সদস্যরা। মন্দির কমিটির সভাপতি উমাপদ রায় সরকারের সভাপতিত্বে সভায় মূল আলোচনা করেন, সংগঠনের পঞ্চগড় জেলা প্রতিনিধি হরিশ চন্দ্র রায়। তিনি বলেন, সেক্যুলার বাংলাদেশ মুভমেন্ট ইতিপূর্বেও অনেকবার পঞ্চগড় জেলার মানুষের সংকটে পাশে দাড়িয়েছে। সেক্যুলার বাংলাদেশ মুভমেন্ট-ইউকে’র সভাপতি পুষ্পিতা গুপ্ত সবসময় সংকটে থাকা বাংলাদেশের মানুষের পাশে দাড়িয়েছেন, সহযোগীতা করেছেন। সংগঠনের বাংলাদেশ প্রতিনিধি রাশেদ রসু এ ব্যাপারে সার্বক্ষণিক দায়িত্ব পালন করেন।

সংগঠনের পক্ষ থেকে শীতকালে এই অঞ্চলের মানুষের জন্য কম্বল বিতরণ, করোনাকালে খাদ্য সংকটে থাকা মানুষদের খাদ্য সহায়তা, সেচ্ছাসেবী চিকিৎসা কেন্দ্রে চিকিৎসা উপকরণ দেওয়া হয়েছে। এছাড়াও আর্থিকভাবে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তির ব্যবস্থা করেছে এই সংগঠনটি। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ পঞ্চগড় জেলার সম্পাদক শ্যামল কুমার রায়, অবিনাশ রায়, নরেশ চন্দ্র রায়, সুদর্শন রায়, আব্দুল ওয়াহাব প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে ব্যাংক এশিয়ার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সজিবুল ইসলাম হৃদয়, নাটোর প্রতিনিধিঃ নাটোরের লালপুরে ব্যাংক এশিয়ার ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। …

error: Content is protected !!