বালিয়াকান্দি বাজারের সড়ক সংস্কারের ২ মাস না যেতেই আগের অবস্থা

 

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা সদর বাজারের সড়ক সংস্কারের ২ মাস না যেতেই আগের অবস্থা দেখা দিয়েছে। সংস্কার কাজের পুরো টাকাই সরকারের গচ্ছা গেছে বলে ব্যবসায়ীদের দাবী।
বাজারের ব্যবসায়ীরা বলেন, বালিয়াকান্দি বাজারের সড়ক গুলো খনাখন্দের কারণে সামান্য বৃষ্টিতেই চলাচল অনুয়োপযোগী হয়ে পড়ে। পায়ে হেটে চলাচল করা দুষ্কর হয়ে পড়ে। দীর্ঘদিন ভোগান্তি পোহালেও কোন কাজ না হলে ভোগান্তি যেন নিত্য দিনের সঙ্গী হয়। অবশেষে ২ মাস পুর্বে বালিয়াকান্দি বাসষ্ট্যান্ড থেকে ওয়াপদা মোড় পর্যন্ত প্রায় ১৪ লক্ষ টাকা ব্যয়ে সড়ক সংস্কার করা হয়। ২ মাস না যেতেই সড়কটি আবারও খনাখন্দের সৃষ্টি হয়েছে। সামান্য বৃষ্টিতেই পানি জমে চলাচল অনুয়োপযোগী হয়ে পড়েছে। সড়কটি সংস্কারের আগের চেয়ে আরো বেশি বেহাল হয়েছে। এছাড়াও বালিয়াকান্দি চৌরঙ্গী থেকে তালপট্রি সড়কটিও একই অবস্থার সৃষ্টি হয়েছে।
বাজারের ব্যবসায়ী আঃ সাত্তার বলেন, আমার দোকানের সামনে একটি গর্ত ছিল। পায়ে হেটে চলাচল করাও চরম ভাবে ব্যহত হচ্ছিল। প্রায় ২মাস আগে সড়ক সংস্কার করা হলেও বর্তমানে আগের চেয়ে আরো বেশি খারাপ অবস্থার সৃষ্টি হয়েছে।
উপজেলা প্রকৌশলী আলমগীর বাদশা বলেন, বালিয়াকান্দি-নারুয়া সড়কটি নির্মাণ কাজের জন্য ইতি মধ্যেই টেন্ডার হয়ে গেছে। আশা করছি দ্রুতই কাজ শুরু হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে ব্যাংক এশিয়ার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সজিবুল ইসলাম হৃদয়, নাটোর প্রতিনিধিঃ নাটোরের লালপুরে ব্যাংক এশিয়ার ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। …

error: Content is protected !!