টাঙ্গাইল সদরে সার্কের নতুন কমিটি গঠন: শামিমুল সভাপতি, মোশারফ সম্পাদক

নাসির উদ্দিন,টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ টাঙ্গাইল সদর উপজেলায় দক্ষিন এশিয়া সর্ববৃহত্তম মানবাধিকার সংগঠন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সভাপতি মীর শামিমুল আলম, সাধারন-সম্পাদক মোশারফ হোসেন রেখে ২৮ সদস্য বিশিষ্ট নতুন কমিটি অনুমোদন করা হয়েছে।

অদ্য ২৩ (সেপ্টেম্বর) শুক্রবার সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের টাঙ্গাইল জেলা শাখার নিজ কার্যলয়ে সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের টাঙ্গাইল জেলা শাখার সন্মানিত সভাপতি অনিক রহমান বুলবুল ও সাধারন সম্পাদক এ এইচ এম জাহাঙ্গীর আলমের ও টাঙ্গাইল জেলা শাখার সন্মানিত সদস্য সহ আরো অনেকে উপস্থিত থেকে নতুন কমিটি এর সকল সদস্যদেরকে অভিনন্দন জানানো হয়।

নতুন সদর কমিটির সদস্যদের মধ্যে সভাপতি নির্বাচন করা হয়েছে মীর শামিমুল আলম, সহ-সভাপতি নির্বাচন করা হয়েছে, সুজায়েত হোসেন, রোকেয়া সুলতানা, খলিলুর রহমান, রমজান আলী সাধারন সম্পাদক নির্বাচন করা হয়েছে,মোশারফ হোসেন, সহ-সাধারন সম্পাদক নির্বাচিত হলেন, মোঃ শহিদুল ইসলাম,মোঃ মোসলিম, মোঃ তায়েবুর রহমান,সাংগঠনিক সম্পাদক নির্বাচিত কুদরত আলী,সহ-সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

গোবিন্দ কর্মকার, অর্থ সম্পাদক হিসেবে আছে,মোঃ আব্দুর সাত্তার খান,দপ্তর সম্পাদক মাসুদ রানা,আন্তজাতিক সম্পাদক শফিকুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক শওকত আলী, প্রচার প্রকাশক সম্পাদক খন্দকার রাশেদুল হাসান পারভেজ, শিক্ষা বিষয়ক সম্পাদক সেলিম রেজা, মহিলা বিষয়ক সম্পাদক নুরজাহান আক্তার, আইন বিষয়ক সম্পাদক আকলিমা খাতুন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক,মুক্তার হোসেন,সমাজ কল্যান, আসাদুজ্জামান, ধর্ম বিষয়ক সম্পাদক, এনামুল হাসান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সজল হোসেন,নির্বাহী সদস্যদের মধ্যে তপন কুমার ভট্রাচার্য, হারুনুর রশিদ, মিন্টু কুমার গৌড়,শামিম বেপারী,আকলিমা খাতুন।

নতুন কমিটির সভাপতি সাধারন সম্পাদক সহ সবাইকে ফুল দিয়ে বরন করা হয়। তাদের সবাই এক সুর মানবাধিকার সেবা নিয়ে কাজ করব। মানুষের পাশে থাকব। পরিশেষে সবাইকে মিষ্টি বিতরন করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজবাড়ীতে জেলা ভিত্তিক কারাতে প্রশিক্ষণ ক্যাম্প

  শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃ বাংলাদেশ কারাতে ফেডারেশনের ব্যবস্থাপনায় জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় …

error: Content is protected !!