ক্রিকেটারদের পারফরম্যান্সে সন্তুষ্ট নাজমুল

 

করোনা পরবর্তী ‘নিউ নরমাল’ পরিস্থিতিতে বায়ো বাবলে থেকে খেলার অভিজ্ঞতা কাজে লাগবে। আর তরুণ ক্রিকেটারদের জন্য আসরটাকে বড় সুযোগ হিসেবে দেখছেন অভিজ্ঞ মাহমুদুল্লাহ রিয়াদ। আর প্রতিযোগীতামূলক মনোভাব ও ক্রিকেটারদের পারফরম্যান্সের ধারাবাহিকতায় সন্তুষ্ট তরুণ কাপ্তান নাজমুল। তবে লম্বা সময় পর মাঠে ফেরায় টুর্নামেন্টটা বিশেষ ছিলো সবার কাছেই।

গ্রুপ পর্বের শেষ ম্যাচে এসে একটা জমজমাট ক্রিকেট ম্যাচের সাক্ষী হয়েছে হোম অব ক্রিকেট। ১৬৪ রানের লো-স্কোরিং ম্যাচটাও পেসারদের দাপটে স্নায়ুর পরীক্ষায় ফেলেছে অনলাইন দর্শকদের। যেখানে শেষ হাসিটা হেসেছে নাজমুল একাদশ। তামিমের কপাল পোড়ায় ভাগ্য ফিরেছে মাহমুদউল্লাহ একাদশের।
যদিও প্রস্তুতিমূলক টুর্নামেন্ট তারপরও প্রতিযোগিতার মেজাজেই ছিলেন ক্রিকেটাররা। আর তরুণদের জন্য আসরটা হয়ে থাকলো একটা দারুণ অভিজ্ঞতা।

অভিজ্ঞতা হয়েছে আরও। মহামারি আক্রান্ত বিশ্বে আন্তর্জাতিক সফরগুলোতে খেলতে হবে স্বাস্থ্য সুরক্ষা মেনে। তার একটা উৎকৃষ্ট মহড়া সাড়া হলো টাইগারদের। তবে সর্বোপরি মাঠে ফেরার স্বস্তিটাই মূখ্য সবার কাছে।
বৈরি আবহাওয়ার কারণে দুই দিন পিছিয়েছে ফাইনাল ম্যাচ। রোববার দেড়টায় শিরোপার লড়াইয়ে মুখোমুখি হবেন তরুণ শান্ত আর অভিজ্ঞ রিয়াদ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ফর্চুন বরিশালের লোগো নিয়ে সোশাল মিডিয়ায় তোলপাড়!

বরিশাল প্রতিনিধি : বঙ্গবন্ধু টি২০ জ্বরে কাঁপছে পুরো দেশ। সেই কাঁপুনি ধরেছে আমাদের বরিশাল শহরেও। …

error: Content is protected !!