কী তাহার নাম, কী পরিচয়?

 

আইপিএলে প্রথমবারের মতো এক ম্যাচে দুটি সুপার ওভার হয়েছে রোববার। মাঠের মধ্যে যখন লোকেশ রাহুল, ক্রিস গেইলরা লড়াই করছেন, তখন ক্যামেরায় ধরা পড়লেন এক নারী।

ছাই রঙের টিশার্টে সেই ‘রহস্যময়ী’কে দেখা গেল চিন্তিত মুখে নখ খাচ্ছেন। সঙ্গে সঙ্গেই সোশ্যাল সাইট ব্যবহারকারীদের প্রশ্ন, কে ইনি? এই তরুণী যেন প্রীতি জিনতার পাশে থেকেও সব ফোকাস নিজের দিকে নিয়ে গেছেন।
এবার জানা গেল তরুণীর পরিচয়। তার নাম রিয়ানা লালওয়ানি। তিনি কিংস ইলেভেনের পাঞ্জাবের সমর্থক। দুবাইয়ের জুমেইরা কলেজ থেকে পাশ করে এখন পড়াশোনা করছেন ইংল্যান্ডের ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে। হঠাৎ লাইমলাইটে চলে আসা ২৩ বছরের এই সুন্দরী কিছু দিন আগেই জন্মদিন পালন করেছেন দুবাইতে। তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টেও সেই জন্মদিন পালনের ছবি দেখা যাচ্ছে। তাকে নিয়ে যে সোশ্যাল মিডিয়া সরগরম তা ভালোই বুঝতে পারছেন রিয়ানা।

হুট করে জনপ্রিয়তার বিষয়টা রিয়ানাকে মজা দিচ্ছে, যে কারণে তিনি নিজেকে নিয়ে তৈরি হওয়া মিম নিজেই শেয়ার করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের কেউ বলছেন, চেন্নাইয়ের রায়না চলে গেলেও পাঞ্জাবের রিয়ানা আছে।
কেউ আবার বলছেন, আমি সেই দলেরই সমর্থক যে দলকে রিয়ানা সমর্থন করছেন। ডাবল সুপার ওভারের ওই ম্যাচে রুদ্ধশ্বাস জয় পেয়েছে পাঞ্জাব। তবে কেউ আবার মজা করে লিখেছেন পাঞ্জাব নয়, ওই ম্যাচের আসল জয়ী ক্যামেরাম্যান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ফর্চুন বরিশালের লোগো নিয়ে সোশাল মিডিয়ায় তোলপাড়!

বরিশাল প্রতিনিধি : বঙ্গবন্ধু টি২০ জ্বরে কাঁপছে পুরো দেশ। সেই কাঁপুনি ধরেছে আমাদের বরিশাল শহরেও। …

error: Content is protected !!