নেত্রকোনার দুর্গাপুরে এক বৃদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার

 

পলাশ সাহা, নেত্রকোনা ( দূর্গাপুর) প্রতিনিধিঃ নেত্রকোনার দুর্গাপুরে গাঁওকান্দিয়া ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামের সমলা খাতুন (৬০) নামে এক বৃদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে এ ঘটনা ঘটে।

 

মৃত বৃদ্ধা একই গ্রামের মোঃ আব্দুল হাসিমের স্ত্রী।মৃত বৃদ্ধা ও তার স্বামী আব্দুল হাসিম অনেক দিন ধরে নানা জরাজীর্ণ রোগ ব্যাধীতে রোগাক্রান্ত ছিলেন এবংঅনেক দিন ধরে রোগে ভুগছিলেন।আব্দুল হাসিম এর স্ত্রী দীর্ঘ দিন ধরে চর্মরোগের কারনে অতিষ্ঠ হয়ে উঠছিলেন।  মৃত সমলা খাতুন ৭-৮ বছর যাবত শরীরের অনেক স্থানে পচরা, দাউদ,ওঅনেক স্থানে পচন ধরে   চর্ম রোগে ভূগছিলেন বলে জানায়  এলাকাবাসীও স্থানীয়রা।এক পয়াযে লাশটি উদ্ধার করার পর সুরতহাল প্রতিবেদন তৈরি করে দুপুরের দিকে থানায় নিয়ে আসে দুর্গাপুর থানা পুলিশ।

স্থানীয়রা জানান , সকাল সাড়ে ৮ টার দিকে নিজের ঘরের ধরনার সাথে সমলা খাতুন কে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। স্থানীয়রা ততক্ষণে মৃত বৃদ্ধা কে ঐঅবস্থায় উদ্ধার করে এলাকাবাসী এবং পরে বিষয়টি পুলিশ কে জানায় এবং পরে পুলিশ এসে মৃত উদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কাদির লাশটির সুরতহাল প্রতিবেদন তৈরি করে দুপুরের দিকে থানায় এনে অপমৃত্যু মামলা দায়ের করে এবং লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজবাড়ীর গোয়ালন্দে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত যুবকের মৃত্যু

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ী জেলার গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশনের কাছে ডাইভারসন সড়ক এলাকায় …

error: Content is protected !!