গাজীপুরে গণধর্ষণে শিকার পোশাক শ্রমিক

মোঃমুকুল হোসেন,গাজীপুর জেলা প্রতিনিধিঃ

গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুর গার্মেন্টস কারখানা থেকে বাসায় ফেরার পথে রাস্তা থেকে তুলে নিয়ে এক পোশাক শ্রমিককে পালাক্রমে ধর্ষক করেছে দুর্বৃত্তরা।

গতকাল বুধবার রাতে সারদাগন্জ এলাকায় এ ঘটনা ঘটে।বিচারের দাবিতে আজ বৃহস্পতিবার তার সহ কর্মি পোশাক শ্রমিকরা কাশিমপুর থানার সামনে বিক্ষোভ করে।

বিক্ষোভকারীরা তাদের যৌক্তিক দাবি করে বলেন যে ধর্ষকদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক সাস্তি দিতে হবে।ঘটনার সাথে জরিত মোঃ আমিনুল ইসলাম (২৯) কে আটক করেছে কাশিমপুর থানা পুলিশ।শ্রমিকদের অভিযোগ ৩ জনকে আটক করা হলেও পুলিশ বলছে একজনকে আটক করা হয়েছে।আমিনুল ইসলামের বাড়ী ময়মনসিংহের হালুয়া ঘাট গোবার কুড়া এলাকার আব্দুল জব্বারের ছেলে।

পুলিশ ও শ্রমিকরা জানান সারদাগন্জ এলাকার আরব ফ‍্যাশন লিমিটেড নামে কারখানা থেকে গতরাতে ছুটির পর বাসায় ফেরার পথে
৪/৫ জন যুবক তাকে জোরপূর্বক তুলে নিয়ে নির্জন স্থানে পালাক্রমে ধর্ষন করে।পরে ধর্ষিতা পরিবারের কাছে মুটোফোনে টাকা দাবি করে।
বিষয়টি জানাজানি হলে পুলিশ, আক্তার,এমারত,ও আমিনুলকে আটক করে।

গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী জোনের সহকারি কমিশনার থোয়াই অংপ্রু জানান এঘটনায় জরিত একজনকে আটক করা হয়েছে।ভুক্তভোগিকে পরিক্ষার জন‍্য গাজীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে মসজিদে

জনসচেতনতা বাড়াতে কেরানীগঞ্জে মসজিদে মসজিদে পুলিশ

করোনাভাইরাস সংক্রমণ রোধে জনসচেতনতা বাড়াতে, সর্বস্তরের মানুষকে স্বাস্থ্যবিধি প্রতিপালনে উদ্বুদ্ধ করা,আসন্ন ঈদ উল আযহায় আইন …

error: Content is protected !!