ঠাকুরগাঁও: হরিপুরে ফেন্সিডিলসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃসুমন হাসান বাপ্পি ঠাকুরগাঁও থেকে..

ঠাকুরগাঁও ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ নাসরিন আক্তার(৩০) নামে এক নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে।

বুধবার দিবাগত রাত সাড়ে এগারোটার সময় হরিপুর উপজেলার মরাধার গ্রামে আটক মাদক ব্যবসায়ীর বাসায় অভিযান চালিয়ে ১৫০ বোতল ফেন্সিডিলসহ তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

নারী মাদক ব্যবসায়ী নাসরিন আক্তার ওই এলাকার কূখ্যাত মাদক কারবারি খলিল হোসেন এর স্ত্রী।

আজ বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকেলে মাদকসহ নারী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ডিবি পুলিশের ওসি মো: রফিকুল ইসলাম। তিনি আরও জানান, এ ঘটনায় ডিবি পুলিশ বাদি হয়ে হরিপুর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেছেন।

জেলা ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো: রবিউল ইসলাম জানান, গোপন সংবাদে অবগত হয়ে ডিবি পুলিশের একটি টিম হরিপুর থানাধীন মরাধার গ্রামের মাদক ব্যবসায়ী খলিল হোসেনের বাসায় অভিযান চালায়।

এসময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে তার স্ত্রী নাসরিন আক্তার দৌড়ে পালাতে গেলে তাকে আটক করা হয়।

এসময় তার হাতে রক্ষিত একটি প্লাষ্টিকের ব্যাগে ৫০ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। এ অবস্থায় তাকে জিজ্ঞাসাবাদ করলে সে তার গোয়ালঘরে গিয়ে খড়ের ভিতর থেকে আরও একটি বস্তায় রাখা ১০০ বোতল ফেন্সিডিল বের করে দেয়।

পরে ১৫০ বোতল ফেন্সিডিল সহ নারী মাদক ব্যবসায়ী নাসরিন আক্তারকে ডিবি হেফাজতে নেওয়া হয় এবং পরবর্তীতে তার নামে হরিপুর থানায় একটি মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নওগাঁয় অনিয়মের অভিযোগে ইউপি চেয়ারম্যান বহিস্কার

নওগাঁ প্রতিনিধি: চাকুরি দেয়ার নামে অর্থ আদায় এবং ১০ টাকা কেজি দরে চাল বিতরণে অনিয়মের …

error: Content is protected !!