দুর্গাপুরে বয়স্ক ভাতা বিতরণ ও ফিজিওথেরাপি মেশিনের উদ্বোধন

 

পলাশ সাহা, নেত্রকোনা ( দূর্গাপুর) প্রতিনিধিঃ
প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির আয়োজনে, দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (ডিএসকে) এর বাস্তবায়নে এবং পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগিতায়
দুর্গাপুর সদর ইউনিয়নের নলুয়াপাড়া প্রবীণ সামাজিক কেন্দ্রে দুঃস্থ প্রবীনদের মাঝে মাসিক ভাতা বিতরণ ও ফিজিওথেরাপি মেশিন উদ্বোধন করেন দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (ডিএসকে)নির্বাহী পরিচালক ডা. দিবালোক সিংহ।

বয়স্ক ভাতার টাকা বিতরণ এর আগে আলোচনা সভায় প্রবীণ ইউনিয়ন কমিটির সভাপতি জনাব মোঃ নুরুল ইসলামের সভাপতিত্বে এবং প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির প্রোগ্রাম অফিসার মোরশেদ আলমের সঞ্চালনায়- প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন ডিএসকে নির্বাহী পরিচালক ডা. দিবালোক সিংহ, সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী আবুল কালাম আজাদ ও প্রবীণ নেতৃবৃন্দ, উপস্থিত ছিলেন ডিএসকে আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ নজরুল ইসলাম জিএসকে কৈশোর কর্মসূচির প্রোগ্রাম অফিসার দিলীপ কুমার ঘোষ সমৃদ্ধি কর্মসূচির কর্মকর্তা প্রদিপ রায়, চিনু রেমা, রোকন হাজং, স্বাস্থ্য কর্মকর্তা রুহুল আমিন, ফেরদৌস ওয়াহিদ জীবন।

আলোচনা শেষে দুঃস্থ প্রবীণদের মাঝে প্রতিমাসে পাঁচশত টাকা মাসিক ভাতা হারে ১০০ জন প্রবীনদের মাঝে ৩ মাসের ১৫০০/- টাকা করে মোট ১ লক্ষ ৫০ হাজার টাকা বিতরণ করা হয়।

পরিপোষক ভাতা বিতরণ শেষে দুঃস্থ প্রবীনদের স্বাস্থ্যসেবা নিশ্চিত এর জন্য ফিজিওথেরাপি পরিদর্শন করেন ডিএসকে নির্বাহী পরিচালক মহোদয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজবাড়ীর গোয়ালন্দে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত যুবকের মৃত্যু

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ী জেলার গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশনের কাছে ডাইভারসন সড়ক এলাকায় …

error: Content is protected !!