রাজাপুরের পূজা মণ্ডপে এমপি হারুনের আর্থিক অনুদান প্রদান 

মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ঝালকাঠি রাজাপুর সনাতন ধর্মাবলম্বীদের আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ঝালকাঠি -১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব বজলুল হক হারুনের এর ব্যক্তিগত তহবিল থেকে রাজাপুর উপজেলা আওতাধীন ২০ টি মন্ডপে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

এ উপলক্ষে ২১ অক্টোবর (বুধবার) বিকেলে রাজাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক গোপাল চন্দ্র কর্মকারের সঞ্চালনায় এক অনুষ্ঠানের মাধ্যমে অনুদান বিতরণ করেন রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. খাইরুল আলম সরফরাজ পূজা মণ্ডপ কর্তৃপক্ষের হাতে অনুদানের এই নগদ অর্থ তুলে দেন। এ ছাড়া প্রত্যেক মণ্ডপে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দেওয়া ৫০০ কেজি চাল প্রদান করা হয়।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হাওলাদার,উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, সহ-সভাপতি সাবেক ভাইস চেয়ারম্যান চন্দ্র শেখর হালদার, যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ মজিবুর রহমান মৃধা,উপজেলা অঅওয়ামীলীগ নেতা নিত্যনন্দ সাহা,রাজাপুর পূজা উদযাপন পরিষদের সভাপতি ও ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. সঞ্জীব কুমার বিশ্বাসের সভাপতিত্ত্বে অনুষ্ঠানে উপস্থিতে উপজেলার ২০টি শারদীয় দুর্গাপূজা মন্দিরের সভাপতি ও সাধানন সম্পাদকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সংসদ সদস্য আলহাজ্ব বজলুল হক হারুনের ব্যক্তিগত তহবিল থেকে প্রতিটি পূজা মন্ডপে ১০ হাজার নগদ টাকা প্রদান করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ফুলপুরে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় উদ্যোগ গ্রহণ

এস,এম,শামীম(ফুলপুর)ময়মনসিংহ প্রতিনিধিঃ- প্রাণঘাতী নোবেল করোনাভাইরাস এর দ্বিতীয় ঢেউ মোকাবেলা করার লক্ষ্যে সরকারের সচেতন মূলক উদ্যোগের …

error: Content is protected !!