টাঙ্গাইলে ইউপি উপ-নির্বাচনে নৌকার জয়

 

নাসির উদ্দিন,টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ
টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী তোফায়েল আহামেদ বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। তিনি ৬ হাজার ২৬০ ভোট পেয়েছেন।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী আনারস মার্কায় আবু হোসেন সরকার আবু ৪ হাজার ৬৪৫ ভোট পেয়েছেন। তৃতীয় হয়েছেন ধানের শীর্ষ প্রতিকের বিএনপির প্রার্থী সৈয়দ শাহিন। তিনি ১ হাজার ৫৯০ ভোট পেয়েছেন।

এই ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ১০টি কেন্দ্রে মোট ভোটার ২৫ হাজার ২৬৮ জন। এর মধ্যে ৫১ ভাগ ভোট কাস্টিং হয়।

টাঙ্গাইলের জেলা নির্বাচন অফিসার এ.এইচ.এম কামরুল হাসান মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে বেসরকারীভাবে ফলাফল ঘোষণা করেন।

সরেজমিনে টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের বিভিন্ন কেন্দ্রে দেখা যায়, ভোট কেন্দ্রে ভোটারের উপস্থিতি কম ছিল। কোন কোন ভোট কেন্দ্রে একদমই ফাঁকা দেখা যায়। তবে উৎসবের আমেজ ছিল সর্বত্রই।

টাঙ্গাইল জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, নির্বাচনে প্রতিটি কেন্দ্রে ১০ জন পুলিশ এবং ১২ জন আনসার সদস্য দায়িত্ব পালন করে। এছাড়া র‌্যাবের ২টি টিম এবং স্ট্রাইকিং ফোর্স হিসেবে পুলিশের একাধিক সদস্যও দায়িত্ব পালন করেছে। এছাড়াও ২ প্লাটুন বিজিপিও মোতায়েন ছিল।

এ ব্যাপারে টাঙ্গাইল জেলা নির্বাচন অফিসার এ.এইচ.এম কামরুল হাসান বলেন, নির্বাচন অবাধ এবং সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়। কোন ধরনের বিশৃঙ্খলার খবর পাওয়া যায়নি। নির্বাচনে পর্যাপ্ত সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী দায়িত্ব পালন করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দুষ্টের দমন ও শিষ্টের লালন নীতি অনুসরণ করা হয় আ.লীগে

আওয়ামী লীগে অভ্যন্তরীণ গণতন্ত্র চর্চার পাশাপাশি দলীয় প্রধান শেখ হাসিনার নেতৃত্বে দুষ্টের দমন ও শিষ্টের …

error: Content is protected !!