নেত্রকোনায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

 

পলাশ সাহা,নেত্রকোনা (দুর্গাপুর) প্রতিনিধিঃ নেত্রকোনার দুর্গাপুর পৌরসভার পৌর ৬ং ওয়ার্ড কাউন্সিলর মো: হোসাইন মানিক এর বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে ৬নং ওয়ার্ড এর বাসিন্দারা। আজ মঙ্গলবার দুর্গাপুর উপজেলার প্রেসক্লাব মোড়ে দুপুরে শত শত নারী-পুরুষদের উপস্থিতিতে মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

এ সময় উপস্থিত ছিলেন ৬নং ওয়ার্ডের বাসিন্দা মোরশেদ আলম,আলতু মিয়া, আবুল কালাম আজাদ,কাছম আলী সহ এলাকার সর্বস্তরের জনগণ ও নেতাকর্মীরা।

মানববন্ধনে বক্তারা বলেন, কাউন্সিলর মানিক সবসময় গরীব দুখী মেহনতি মানুষের পাশে থাকেন, দুর্গাপুরে তিনি একজন একজন সৎ,তরুন নিষ্টাবান মানুষ হিসেবে পরিচিত। সকলের বিপদে পাশা থাকার মত মানুষ কাউন্সিলর মানিক মিয়া। কাউন্সিলর মানিক মিয়া নিজের সম্মানি ভাতা টুকুও তিনটি মসজিদ মাদ্রাসায় দান করে থাকেন। তার বিরুদ্ধে এমন অভিযোগ নেক্কার জনক কাজ।তার নিঃশর্ত মুক্তি দাবি করেন।

কাউন্সিলর মানিক মিয়ার বিরুদ্ধে মিথ্যা ডাকাতি মামলা দায়ের করলে পুলিশ তদন্তপূর্বক এর কেনো সত্যতা পায়নি । ১৯ অক্টোবর সোমবার মানিক মিয়া দুর্গাপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির হলে আদালত জামিন মঞ্জুর না করে জেল হাজতে প্রেরন করে ।

মানববন্ধনে সকল বক্তা ৬ নং ওয়ার্ড বাসী সহ কাউন্সিলর মানিক মিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবী জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কোটচাঁদপুরে ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ অনুষ্ঠিত

  ঝিনাইদহ প্রতিনিধিঃঝিনাইদহের কোটচাঁদপুরে ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা অনুষ্ঠিত হয়েছে। …

error: Content is protected !!