রামগড়ে অস্ত্রসহ ইউপিডিএফের চাঁদা কালেক্টর আটক

 

মুহাম্মদ রায়হান আদনান,খাগড়াছড়ি: খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার গুইমারা সেনা রিজিয়নের আওতাধীন সিন্দুকছড়ি জোনের বাটনাতলী ক্যাম্পের সেনা অভিযানে মানিকছড়ি-রামগড় সীমান্ত এলাকা থেকে ইউপিডিএফ মূল দলের টোল কালেক্টর কংজ মারমা (২৪) কে অস্ত্র ও চাঁদা আদায়ের সরঞ্জাম সহ আটক করেছে সেনাবাহীনি।

পুলিশ ও সেনাবাহিনী সূত্রে জানা গেছে, মানিকছড়ি-রামগড় সীমান্তে সশস্ত্র সন্ত্রাসীদের অবস্থানের গোপন খবরে শুক্রবার দিবাগত রাতে বাটনাতলী ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন মো: ওয়ালি উল্লাহ অভিযানে সেনাদল গভীর রাতে রামগড় উপজেলার পাতাছড়া ইউপির সিন্দুপাড়ায় ইউপিডিএফ কর্মী কংজ মারমা (২৪) পিতা- মংলা মারমাকে একটি এলজি,৪ রাউন্ড তাজা কার্তুজ, ৬ টি মোবাইল ফোন, চাঁদা আদায়ের ১৫টি রশিদ বই, নগদ আড়াই হাজার টাকা এবং জনপদে নিয়মিত আদায়কৃত চাঁদার স্টক রেজিস্টারসহ আটক করতে সক্ষম হয় সেনাবাহিনী।

পরে শনিবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ৯ টায় মানিকছড়ি সাব জোনে অস্ত্র ও সরঞ্জামাদিসহ আটক ব্যক্তির বিস্তারিত পরিচয় তুলে ধরেন সেনা কর্মকর্তারা। ঘটনাস্থল রামগড় হওয়ায় আটক ব্যক্তি ও সকল সরঞ্জামাদি রামগড় থানায় হস্তান্তর করা হয়। আটকৃতর বিরুদ্ধে অস্ত্র ও চাঁদাবাজি আইনে মামলা করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নওগাঁয় অনিয়মের অভিযোগে ইউপি চেয়ারম্যান বহিস্কার

নওগাঁ প্রতিনিধি: চাকুরি দেয়ার নামে অর্থ আদায় এবং ১০ টাকা কেজি দরে চাল বিতরণে অনিয়মের …

error: Content is protected !!