রংপুরে ইউপি নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিতদের ব্রিফিং

 

এম হামিদুর রহমান লিমন, রংপুর: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ১৯ শে অক্টোবর সকাল ০৯:৩০ ঘটিকায় পুলিশ লাইন্স মাঠে রংপুরে আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিতদের ব্রিফিং অনুষ্ঠিত হয়।

উক্ত নিরাপত্তা ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ ) সামায়িক দায়িত্বের পুলিশ সুপার, রংপুর মধুসূদন রায়।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সামায়িক দায়িত্বের পুলিশ সুপার, রংপুর মহোদয় বলেন আগামী ২০ শে অক্টোবর খ্রিস্টাব্দে রংপুর জেলার কোতোয়ালি,গংগাচড়া,তারাগঞ্জ ও পীরগঞ্জ থানা এলাকার ইউনিয়ন পরিষদের স্থগিত সাধারন ও শূন্য পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠান এবং নির্বাচনী এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণার্থে সংশ্লিষ্ট সকল অফিসার ফোর্সদের স্বাস্থ্য সুরক্ষার নিয়মগুলি যথাযথভাবে মেনে ভোট কেন্দ্র সমূহের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে তাদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করার জন্য নির্দেশনা প্রদান করেন।

ভোট গ্রহন শতভাগ অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহনযোগ্য করতে ডিউটিতে নিয়োজিত সকলের উদ্দেশ্যে অতিরিক্ত পুলিশ সুপার মহোদয় দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।

এ সময় তিনি আরো বলেন সকলকে ব্যক্তি ও দলের উর্ধ্বে থেকে দায়িত্ব পালন করতে হবে। ভোট গ্রহন সুষ্ঠু করতে যা যা করনীয় তাই করতে হবে। তিনি বলেন অবাধ ও সুষ্ঠু ভোট গ্রহন নিশ্চিত করতে রংপুর জেলা পুলিশ ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন। কারও গাফলতির কারনে অবাধ ভোট গ্রহন বিঘ্নিত হলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

পরিশেষে অতিরিক্ত পুলিশ সুপার মহোদয় আরো জানান সুষ্ঠু ভোট গ্রহন নিশ্চিত করতে ভোটের সাথে সংশ্লিষ্ট ব্যক্তি, প্রতিষ্ঠান, প্রতিদ্বন্দ্বী প্রার্থী, ভোটারসহ সকলের সহযোগীতা কামনা করেন। যে কোন প্রতিযোগীতায় জয়-পরাজয় থাকবেই উল্লেখ করে- অতিরিক্ত পুলিশ সুপার মহোদয় সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নির্বাচনের ফলাফল মেনে নেওয়ার আহবান জানান এবং নির্বাচন পরবর্তী সকল প্রকার সহিংসতা পরিহার করার আশাবাদ ব্যক্ত করেন

অনুষ্ঠিত ব্রিফিং প্যারেডে আরো উপস্থিত ছিলেন মারুফ আহমেদ, অতিরিক্ত পুলিশ ( বি- সার্কেল) রংপুর, আবু তৈয়ব মোঃ আরিফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার,(এ- সার্কেল) রংপুর, মোঃ আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রংপুর, ডিআইও(১), অফিসার ইনচার্জসহ সংশ্লিষ্ট সকলে উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

গফরগাঁও পৌরসভার নিবার্চনে আওয়ামিলীগের প্রার্থী চূড়ান্ত

  গফরগাঁও প্রতিনিধিঃআসন্ন গফরগাঁও পৌরসভা নির্বাচনে সমর্থন পেলেন বর্তমান মেয়র ইকবাল হোসেন সুমন,তিনি ময়মনসিংহ জেলা …

error: Content is protected !!