রাজাপুরে শুক্তাগড় ইউপির ওয়ার্ডের উপ-নির্বাচন: সুষ্ঠ পরিবেশ রাখার দাবি

 

মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের কাঠিপাড়া গ্রামের ৯নং ওয়ার্ড উপনির্বাচনে দলীয় প্রভাবমুক্ত রেখে ভোটকেন্দ্রে সুষ্ঠভোট দেয়ার পরিবেশ বজায় রাখার দাবী এলাকার ভোটারদের। স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেন’র মৃত্যুতে ওয়ার্ডটিতে পদশুন্য হয়।

নির্বাচন কমিশন তফসীল ঘোষণা করলে প্রক্রিয়া অনুযায়ী প্রতিদ্বন্দ্বিতা করছেন তালা প্রতিকে আবুল বাশার তালুকদার (বাবুল) ও মোরগ প্রতিকে বুলবুল আহমেদ। তারা দুজনেই জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। কাঠিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ২০ অক্টোবর মঙ্গলবার সকাল ৯টায় ভোট গ্রহণ শুরু হয়ে শেষ হবে বিকেল ৫টায়। এ কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ৯৫৯জন। এরমধ্যে পুরুষ ৪৮৯জন এবং মহিলা ৪৭০জন।

স্থানীয়রা জানান, আবুল বাশার তালুকদার (বাবুল) ক্ষমতাসীন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ নিয়ে নির্বাচনী প্রচার-প্রচারণা পরিচালনা করেন।এমনকি বহিরাগত ক্যাডার বাহিনী এনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীর লোকজনকে হুমকি ও ভয়ভীতি দেখানোর অভিযোগ উঠেছে। দলীয় প্রভাবমুক্ত রেখে ভোটকেন্দ্রে সুষ্ঠভোট দেয়ার পরিবেশ বজায় রাখার দাবী ভোটারদের।

বুলবুল আহমেদ জানান, এলাকার সর্বস্তরের জনসাধারন ও ভোটারদের নিয়ে আমি আমার নির্বাচনী প্রচার-প্রচারণা চালাচ্ছি। রাজনৈতিক নেতাদের নিয়ে নির্বাচনী প্রচারণা এবং আমার কর্মী-সমর্থকদের হুমকি দিচ্ছে প্রতিদ্বদ্বি প্রার্থী ও তার বহিরাগত লোকজন। নির্বাচন সুষ্ঠ হলে জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশা প্রকাশ করেন। আবুল বাশার তালুকদার জানান, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ছিলাম বিগত অনেক বছর ধরে। সেই সুবাদে উপজেলা নেতৃবৃন্দের সাথে সুসম্পর্ক রয়েছে। আমার নির্বাচনী প্রচারণায় তারা আস্লে আমি তো আর না করতে পারি না। প্রতিদ্বদ্বি প্রার্থীর কর্মী সমর্থকদের হুমকির বিষয়টা আদৌ সঠিক না। আমার জয় সুনিশ্চিত ভেবে এটা নির্বাচনী ষড়যন্ত্র।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কেরানীগঞ্জে মাসব্যাপী কর্মসূচী গ্রহন

করোনা ভাইরাসেরদ্বিতীয় ঢেউ মোকাবিলায় কেরানীগঞ্জ উপজেলায় মাসব্যাপী মাস্ক ও লিফলেট বিতরনসহ নানা কর্মসূচি গ্রহন করা …

error: Content is protected !!