বগুড়া শেরপুরে গৃহবধূকে ধর্ষনের ঘটনায় আটক প্রতিবেশী মামা

বগুড়া প্রতিনিধিঃ-বগুড়ার শেরপুরের চোমর পাথালিয়া গ্রামের গৃহবধু নাজমিন খাতুন(২২) কে ধর্ষনের ঘটনার মামলার প্রেক্ষিতে ১৭ অক্টোবর (শনিবার) রাতে রাজমিস্ত্রী সাইফুল ইসলাম (২৮) কে আটক করেছে শেরপুর থানা পুলিশ।

জানা যায়, উপজেলার সুঘাট ইউনিয়নের চোমর পাথালিয়া দক্ষিন পাড়া গ্রামের মৃত আসমত আলীর ছেলে শাহিন আলমের সাথে ভবানীপুর ইউনিয়নের আমিনপুর গ্রামের আব্দুল জলিলের মেয়ে নাজমিন খাতুনের ৭ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে চোমর পাথালিয়া গ্রামের জামাদার আলীর ছেলে প্রতিবেশী মামা সাইফুল ইসলাম নাজমিনকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। তার প্রস্তাবে রাজি না হওয়ায় স্বামী সন্তানদের ক্ষতি করার হুমকি দিয়ে আসছিল সে।
এরই এক পর্যায়ে,
১৭ অক্টোবর(শনিবার) রাতে বাড়ির বাহিরে টিউবওয়েলে নাজমিন খাতুন প্রয়োজনীয় কাজের জন্য আসলে সাইফুল ইসলাম তার শোবার ঘরের খাটের নিচে আত্মগোপন করে।
নাজমিন ঘরের মধ্যে প্রবেশ করলে তাকে মুখ চেপে ধরে জোরপুর্বক ধর্ষন করে।

পরে তার চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে ধর্ষক সাইফুলকে আটক করে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ধর্ষককে আটক করে থানায় নিয়ে আসে। নাজমিন খাতুন কে উদ্ধার করে নিয়ে এসে ধর্ষন মামলা দায়ের করেন।
এ ব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, ধর্ষনের ঘটনা শুনে ফোর্স পাঠিয়ে ধর্ষককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বিশ্বনবীর অপমান সহ্য করা হবে না: খুলনায় আব্দুল আউয়াল 

মোঃ আশরাফুল ইসলাম, খুলনা সদর প্রতিনিধিঃ ফ্রান্সে রাসুল (সাঃ) কে নিয়ে ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদ, ফ্রান্সের …

error: Content is protected !!