নাটোরের লালপুরে ছাত্র অধিকার পরিষদের কমিটি গঠন

মিঠুন ইসলাম ,নাটোর: নাটোরের লালপুরে সাধারণ সভায় ছাত্র অধিকার পরিষদের লালপুর উপজেলা শাখার সমন্বয়ক কমিটি গঠন করা হয়েছে।

রবিবার (১৮ অক্টোবর) বিকালে মোঃ সায়ীদ ইসলামকে প্রধান সমন্বয়ক করে পাঁচ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয় এবং উক্ত কমিটি আনয়নের স্বার্থে আগামী ২ মাসের জন্য সম্বনায়ক কমিটি গঠন করা হয়েছে। এ তথ্য, নাটোর জেলা শাখার সমন্বয়াক সাজেদুর বাশার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এছাড়া কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সম্বনায়ক মোঃ মেহেদী হাসান, মোঃ মিঠুন ইসলাম, হাসিবুল ইসলাম শান্ত ও তুষার আহমেদ।

এছাড়া উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর ছাত্র অধিকার পরিষদের প্রধান সম্বনায়ক আবদুল্লাহ বিন আফতাব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন নাটোর জেলা ছাত্র অধিকার পরিষদের সমন্বায়ক মোঃ সাজেদুল বাসার, সহ সমন্ধয়ক মোঃমেহেদী হাসান ইমন।

এসময় আব্দুল্লাহ বিন আফতাব বলেন, ছাত্র অধিকার পরিষদ বর্তমান ছাত্রসমাজের আশা ভরসার প্রতিক হয়ে গেছে। তার ধারাবাহিকতায় সকল অন্যায় অনিয়ম ও বৈষম্যের বিরুদ্ধে কথা বলে জনগনের মন জয় করে দিয়েছে। সে কারনে ছাত্র অধিকার পরিষদের নেতাকর্মীদেরকে বিভিন্ন সময়ে হয়রানি, হামলা মামলা করে দমিয়ে দেয়ার চেষ্টা করা হচ্ছে। তবে জনগন এবং ছাত্রসমাজ যদি আমাদের পাশে থাকে, তাহলে এসব বাধা অতিক্রম করে আমরা এমন বাংলাদেশ বিনির্মাণ করবো, যে বাংলাদেশের জন্য ৩০ লক্ষ শহীদ জীবন দিয়েছিলেন মহান মুক্তিযুদ্ধে। আমরা সকলের অধিকার বাস্তবায়নে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে ইউপি উপ-নির্বাচনে নৌকার জয়

  নাসির উদ্দিন,টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের …

error: Content is protected !!