যশোরের চৌগাছায় ছাত্রলীগের শেখ রাসেলের জন্মদিন পালন

 

যশোর প্রতিনিধি (মামুন হোসেন): বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৭ তম জন্মদিন উপলক্ষে যশোর জেলার চৌগাছা উপজেলা ছাত্রলীগ কতৃক আলোচনা অনুষ্ঠান ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

রোববার, ১৮ অক্টোবর নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শহীদ শেখ রাসেলের ৫৭তম জন্মদিন পালিত হয়েছে। শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে কেক কাটা, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠান করা হয়।১৯৬৪ সালের এই দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেল ধানমন্ডির ঐতিহাসিক স্মৃতি-বিজড়িত বঙ্গবন্ধু ভবনে জন্মগ্রহণ করেন।

এ উপলক্ষে চৌগাছা উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে আলোচনা সভা,দোয়া মাহফিল ও কেক কেটে জন্মদিন পালনের আয়োজন করা হয়। একই সাথে শেখ রাসেলসহ ১৫ আগস্টের শহীদদের স্মরণে মিলাদ-মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক নাসির উদ্দীন, উপস্থিত ছিলেন চৌগাছা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস এম সাইফুর রহমান বাবুল, চৌগাছা উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম,চৌগাছা উপজেলা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক বি এম শফিকুজ্জামান রাজু, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ সহ ছাত্রলীগের সকল ইউনিটের নেতা কর্মী প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় তানভীর শাকিলকে ফুলের শুভেচ্ছা

মোঃ মনিরুল ইসলাম,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সাবেক প্রধানমন্ত্রী ও জাতীয় নেতা শহীদ ক্যাপ্টেন এম মুনসুর আলীর …

error: Content is protected !!