দুর্গাপুরে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী বিট পুলিশিং সমাবেশ

 

পলাশ সাহা নেত্রকোনা (দুর্গাপুর) প্রতিনিধিঃ নেত্রকোনার দুর্গাপুরে নারী ধর্ষণ ও নির্যাতন প্রতিরোধে বিট পুলিশং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার বেলা ১১ টায় নেত্রকোনার দুর্গাপুর পৌর শহরের আমলাপাড়া এলাকার কুটুমবাড়ি  হলরুমে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দুর্গাপুর থানার ওসি শাহ্ নুর আলম। অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম, দুর্গাপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলী, দুর্গাপুর পৌর মেয়র মাওলানা আব্দুস সালাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পারভিন আক্তার, দুর্গাপুর প্রেসক্লাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল,দুর্গাপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি শাহাদাত হোসেন কাজল,সুসঙ্গ আদর্শ বিদ্যানিকেতন স্কুলের প্রধান শিক্ষক একেএম ইয়াহিয়া স্যার,পৌর শহরের ওয়ার্ড কাউন্সিলর বৃন্দ  সহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও নারী নেত্রীবৃন্দ।

এ সময় বক্তারা বর্তমান সময়ে দেশে ধর্ষণ ও নারী নারী নির্যাতনের বিভিন্ন চিত্র তুলে ধরেন। আরও বলেন ধর্ষণ ও নির্যাতন রোধে আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সমাজের সকল শ্রেণি-পেশার মানুষের নিজ নিজ অবস্থান থেকে সমাজে ধর্ষণ ও নারী নির্যাতন প্রতিরোধে সচেতনতামুলক কর্মকাণ্ডে এগিয়ে আসতে হবে।এ ক্ষেত্রে সহজেই নারী নির্যাতন ও নারীর প্রতি সকল সহিংসতা সহ সকল কার্যক্রমে প্রতিরোধ করা সম্ভব।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দুর্গাপুরে বয়স্ক ভাতা বিতরণ ও ফিজিওথেরাপি মেশিনের উদ্বোধন

  পলাশ সাহা, নেত্রকোনা ( দূর্গাপুর) প্রতিনিধিঃ প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির আয়োজনে, দুঃস্থ স্বাস্থ্য …

error: Content is protected !!