ময়মনসিংহে সাংবাদিক সাগর মিয়ার উপর অতর্কিত হামলা

 

এস,এম,শামীম(ফুলপুর)ময়মনসিংহ প্রতিনিধিঃ- ময়মনসিংহের চরপাড়া এলাকার প্রতারক চক্রের অন্যতম সহযোগী কনা বেগম নামে এক নারীর বিরুদ্ধে বিভিন্ন রকম প্রতারণার জাল বিছিয়ে, মিথ্যে মামলায় ফাঁসিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এই ব্যাপারে প্রতিবাদ ও প্রতিবেদন তৈর করায় স্থানীয় সাংবাদিক বঙ্গকণ্ঠ পত্রিকার ময়মনসিংহ বিভাগীয় বার্তা প্রধান সাগর মিয়ার উপর দলবল নিয়ে অতর্কিত হামলা চালায়।

শুক্রবার সকাল সাড়ে দশটায় ময়মনসিংহ শহরের চরপাড়া মোড়ে, এই অতর্কিত হামলায় শফিক আসাদ এর সহযোগী পুরোহিত পাড়ার মৃত দুলাল মিয়ার পুত্র শফিকুজ্জামান নুর(২৬) আসাদুজ্জামান নূর (৩২)গং।

এ সময় তারা উঁচু গলায় বলেন এসব সাংবাদিকদের আমরা পরুয়া করি না। এদেরকে পিটিয়ে মারলেও আমাদের কিছু হবে না।

অতর্কিত হামলা অংশগ্রহনকারীরা মারধর অকথ্য ভাষায় গালাগালি, দেখে নেওয়া হুমকি সহ প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া দেয়।

এব্যাপারে বঙ্গকণ্ঠ পত্রিকার ময়মনসিংহ বিভাগীয় বার্তা প্রধান সাগর মিয়া ময়মনসিংহ সদর কোতয়ালী থানায়, হামলাকারী অভিযুক্তদের বিরুদ্ধে জিডি দায়ের করেছেন। জিডি নং ১৫৮৩ হামলার ব্যাপারে সত্যতা নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার তদন্ত কর্মকর্তা এসআই শহিদুল ইসলাম।

সাগর মিয়ার উপর এই ন্যক্কার জনক হামলার ব্যাপারে স্থানীয় সাংবাদিক মহলে চাপা ক্ষোভ বিরাজ করছে। সাংবাদিক সুশীল সমাজ ও সাংবাদিক নেতারা এই ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা জানানো সহ, স্থানীয় প্রশাসনের আইনি পদক্ষেপ গ্রহনের জন্যে দৃষ্টি আকর্ষণ করছে।

এই ঘটনার প্রতিবাদে সিনিয়র সাংবাদিকরা জানান বাংলাদেশে একের পর এক সাংবাদিকদের ওপর হামলার ঘটনা ঘটছে।দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া দূরে থাক উল্টো প্রভাবশালী মহলের বিরুদ্ধে সত্য তুলে ধরলেই মামলা দিয়ে সাংবাদিকদেরই হয়রানি করা হয়৷

যেমন হুমকি দেওয়া হয়েছে সাগর মিয়াকে।
বিশ্লেষকেরা মনে করেন প্রশাসনের উদাসীনতা এই ধরনের ঘটনা উস্কে দিচ্ছে৷ এই হামলায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরায় ১৮ জেলের কারাদন্ড

  নাসির উদ্দিন,টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ সরকারের নিষেধাজ্ঞা অনমান্য করে যমুনা নদী থেকে ইলিশ মাছ ধরায় …

error: Content is protected !!