রাজবাড়ীতে পূজা উদযাপন পরিষদের কার্যালয় পরিদর্শন করলেন মেয়র মহম্মদ আলী

 

শেখ রনজু আহাম্মদ রাজবাড়ী প্রতিরিধিঃ বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার অস্থায়ী কার্যালয় পরিদর্শন করেছেন রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী। শনিবার সকালে রাজবাড়ীর পৌর নিউ মার্কেটে পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার অস্থায়ী কার্যালয় পরিদর্শন করেন তিনি। এ সময় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক স্বপন কুমার দাস, রাজবাড়ী সদর উপজেলা কমিটির সভাপতি অরুন কুমার সরকার, সাধারন সম্পাদক ডাঃ সমীর কুমার দাসসহ পৌরসভা ও বিভিন্ন মন্দির কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী পুজা উদযাপন পরিষদ রাজবাড়ী কার্যালয়ে এসে পৌছালে জেলা কমিটি, উপজেলা কমিটি ও পৌর কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

পরিদর্শন কালে পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত বলেন, বিগত পৌরসভা নির্বাচনে আমরা আপনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করেছি। এ বছরও আপনি নৌকার প্রার্থী হবেন এবং দেশনেত্রী যদি আপনাকে নৌকার প্রার্থী করে আমরা আপনাকে পূনরায় নির্বাচিত করবো।

প্রদীপ্ত চক্রবর্তী কান্ত আরো বলেন, আমরা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দরা বিভিন্ন স্থানে ঘুরেছি। আমাদের স্থায়ী কোন কার্যালয় নেই। তাই আপনার কাছে পৌরসভার পক্ষ থেকে একটি স্থায়ী কার্যালয়ের জোর দাবী জানানো হইলো।

এ সময় পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী বলেন, আপনারা নিয়ম অনুযায়ী আমার কাছে একটি লিখিত আবেদন করেন। আমি অবশ্যই আপনাদের স্থায়ী কার্যালয় করার ব্যাপারে সার্বিক সহযোগিতা করবো। আপনারা যাতে তারাতারি একটি অফিস পান সেজন্য একটি দোকানও বরাদ্দ দেওয়ার চেষ্টা করা হবে ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে সন্তানকে খুঁজে পেতে থানা জিডি করলো বাবা

  টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল সদর উপজেলার ভাটচান্দা গ্রামের মাদ্রাসা শিক্ষার্থী ইউসুফ আলীকে (১০) খুঁজে পেতে …

error: Content is protected !!