সমাজ সেবায় দেশের ডাক সম্মাননা-২০২০ পেলেন নিযাচা চেয়ারম্যান

 

মো:শামসুর রহমান হৃদয়,গাইবান্ধা প্রতিনিধিঃমানুষ সামাজিক জীব। সমাজে শান্তি শৃঙ্খলা থেকে শুরু করে উন্নয়নের বাস্তবায়ন পর্যন্ত সরকারের পাশাপাশি যে সংগঠনগুলো কাজ করে সেটা হলো সামাজিক সংগঠন। এমনি একটি সংগঠন নিরাপদ যানবাহন চাই। যার চেয়ারম্যান আসাদুজ্জামান সরকার মিলন। দীর্ঘদিন থেকে তিনি সড়কযোদ্ধার কাজ করে চলেছেন, মানে সড়ক দুর্ঘটনা হ্রাসকরনে মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধি সহ নানান আন্দোলনের পরিচিত মুখ মিলন।

বিভিন্ন গণমাধ্যমে লক্ষ্য করা যায় এই সমাজসেবী প্রাকৃতিক দুর্যোগেসহ নানান প্রতিকূলতায় মানুষের পাশে থেকে মানুষের জন্য কাজ করে চলেছেন।

সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় দেশের ডাক সম্মাননা পেলেন নিযাচা চেয়ারম্যান আসাদুজ্জামান সরকার মিলন।

সাপ্তাহিক দেশের ডাক প্রত্রিকার ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন এটিএম মমতাজুল করিম,প্রতিষ্ঠাতা সম্পাদক – সাপ্তাহিক দেশের ডাক ও নিরাপদ যানবাহন চাই এর সম্মানিত উপদেষ্টা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দ্দিন আল আজাদ
সাবেক মন্ত্রী, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
উদ্বোধক হিসাবে ছিলেন এম. নাজিম উদ্দিন আল আজাদ
সাবেক মন্ত্রী, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।প্রধান আলোচক ছিলেন বীর মুক্তি যোদ্ধা মোঃ আনোয়ার হোসেন, সাবেক ডিআইজি ও চেয়ারপারসন আন্তর্জাতিক মানবাধিকার কমিশন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – মিসেস খালেদা খানম এমপি
পীরজাদা শহিদুল হারুন – অতিরিক্ত সচিব, অর্থ বিভাগ,অর্থ মন্ত্রনালয়।মোঃ জাকির হোসেন অতিরিক্ত সচিব সড়ক ও সেতু মন্ত্রণালয়। এ সময় বক্তরা সমাজ সেবায় অবদান রাখায় দেশের ডাক সম্মাননা – ২০২০ তুলে দেন এবং সাপ্তাহিক দেশের ডাক প্রত্রিকার উত্তর উত্তর সাফল্য কামনা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দুর্গাপুরে বয়স্ক ভাতা বিতরণ ও ফিজিওথেরাপি মেশিনের উদ্বোধন

  পলাশ সাহা, নেত্রকোনা ( দূর্গাপুর) প্রতিনিধিঃ প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির আয়োজনে, দুঃস্থ স্বাস্থ্য …

error: Content is protected !!