নরসিংদীতে একযুগে নারী নির্যাতনের বিরুদ্ধে বিট পুলিশিং

 

হৃদয় এস সরকার,নরসিংদী: পুরো বাংলাদেশ ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে ৬ হাজার ৯১২টি বিট পুলিশিং এলাকায় জনসচেতনতা তৈরীর লক্ষ্যে সমাবেশ করেছে বাংলাদেশ পুলিশ। তারই ধারাবাহিকতায় নরসিংদী জেলায় একযুগে ৮৬টি বিটে আজ শনিবার ( ১৭ অক্টোবর) সকালে অনুষ্ঠিত হয়েছে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ।

সমাবেশে জেলার সংশ্লিষ্ট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থী, পুলিশ সহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করে ও নারীদের সুরক্ষা নিশ্চিতকরণের বিষয়ে বক্তব্য রাখেন। অংশগ্রহণ কারীরা নারী নির্যাতন বিরোধী পোস্টার, লিফলেট, প্লেকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে সচেতন করে।

এ দিনটি ঘিরে জেলার বিভিন্ন জায়গায় বিট পুলিশিং এর পক্ষথেকে সচেতনতামূল্যক র্যা লীর আয়োজন করা হয়। সামাজিক শৃঙ্খলা, জনগণের শান্তি ও নিরাপত্তা বিধান কল্পে ধর্ষণ, শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের অঙ্গীকার করে পুলিশ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইল গোপালপুরে সাবেক এমপির ২৪ তম মৃত্যু বার্ষিকী পালিত

  নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধিঃটাঙ্গাইলের গোপালপুরে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর,বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য ও গোপালপুর- ভূয়াপুরের …

error: Content is protected !!